scorecardresearch

বড় খবর

ভারতী নাকি গরিব? রিয়্যালিটি শোয়ে ‘হাটে হাঁড়ি’ ভাঙলেন মিঠুন

ভারতীকে এ কী বললেন মিঠুন?…?

মিঠুন চক্রবর্তী – ভারতী সিং

রিয়্যালিটি শো হুনারবাজ একেবারেই জমে উঠেছে। অন ক্যামেরা তো বটেই সঙ্গেই অফ ক্যামেরার নিছক মজা উঠে আসছে দর্শকদের সামনে। এর আগেও ভারতী সিং ( Bharti Singh ) এর জনপ্রিয় একটি গানে রিলস বানানোর মুহূর্ত ভাইরাল হয় চোখের নিমেষে। যখনই সুযোগ পান মেতে ওঠেন মিঠুন পরণীতিদের সঙ্গে দেদার মজায়। তবে এবারও ভারতীকে একরকম পয়সা নিয়ে খোঁটা দিলেন মিঠুন ( Mithun Chakraborty)? 

জনপ্রিয় গান ও অন্টাভা – এই রিলসে ভারতী একা নয়, সঙ্গে নিয়েছিলেন মিঠুনকেও! আর এবার আবদারের সুরে বলেই বসলেন, পয়সা রোজগারের কারণেই ইনস্টাগ্রামে ঘুরে বেড়ান, তাই মিঠুনকে সঙ্গে চান তিনি – দাদা থাকলে ভিউজ বাড়বে আর নিজেকে গরীব বলেই সম্বোধন করেন ভারতী, বলেন তার অনেক উপকার হবে। কমেডি কুইনের কথা শুনে চক্ষু চড়কগাছ মিঠুনের। অকপট বলেই দিলেন, “তুই গরীব? আমরা তিনজন বিচারক মিলে যা রোজগার করি তুই তার থেকে বেশি রোজগার করিস।”

কথা শুনেই লজ্জায় লাল ভারতী। চলে গেলেন অন্য বিচারকদের সঙ্গে মজা করতে, করণ জোহর, পরিণীতি এবং মিঠুনের সঙ্গে মিলে বানালেন বেবি ফিল্টারের ভিডিও। সম্পূর্ণ শো জুড়ে চলছে হাসি মজা আনন্দ, মা হতে চলেছেন ভারতী, সঙ্গেই রমরমিয়ে শুটিংও করছেন। পরিবারের যে বিশাল সাপোর্ট সেই সম্পর্কে ভারতী আগেই জানিয়েছিলেন। গর্ভাবস্থায় যে মহিলারা আদতেই কাজ করতে পারেন তার এক সাক্ষাৎ নিদর্শন যেন ভারতী নিজেই। 

প্রসঙ্গত, সেটে পৌঁছে দিব্য আনন্দই করছেন কমেডি কুইন। বক্তব্য, এত ভাল দলের লোকজন তারা প্রতিনিয়ত খেয়াল রাখেন, কোনও অসুবিধাই হয়না। আমার জন্য পরিবারের চিন্তা হওয়ার একেবারেই দরকার পড়ে না। সকলের মানসিকতা বদলে তার এই সিদ্ধান্ত যদি একটুও ভূমিকা নেয় তবেই খুশি তিনি…..

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mithun chakraborty pointed out on bhartis income