scorecardresearch

বড় খবর

‘শাহরুখ, আমির, সলমন মুসলিম হয়েও সুপারস্টার’, বিস্ফোরক মিঠুন

কী বললেন অভিনেতা?

Mithun Chakraborty, Mithun Chakraborty BJP, BJP Muslim, Shah Rukh Khan, Salman Khan, Aamir Khan, Mithun on Shah Rukh Salman, Aamir, Mithun Chakraborty in Bengal, Partha Chatterjee upadates, Bengal SSC scam, Bengal BJP, মিঠুন চক্রবর্তী, শাহরুখ খান, সলমন খান, আমির খান, SSC দুর্নীতি, পার্থ চট্টোপাধ্যায়, পার্থ অর্পিতা, বঙ্গ বিজেপি, কলকাতায় মিঠুন চক্রবর্তী, বিজেপি মুসলিম-বিদ্বেষ, Indian Express Entertainment News, Bengali News today
বলিউডের ৩ খান-দের নিয়ে মন্তব্য মিঠুন চক্রবর্তীর

রাজনীতির পাশাপাশি সিনে-ময়দানও কাঁপাচ্ছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বর্তমানে কলকাতায় ‘প্রজাপতি’ সিনেমার শুটে ব্যস্ত অভিনেতা। আর তার মাঝেই রাজনৈতিক শিবিরে বিস্ফোরক মন্তব্যে জল্পনা উসকে দিলেন মিঠুন।

গেরুয়া শিবিরের হিন্দুরাষ্ট্র কৌশলী নিয়ে যখন বিরোধীরা হাঁক পারছেন, এমনকী মুসলিম-বিরোধী বলে বারবার তকমা সেঁটে দেওয়া হয়েছে ভারতীয় জনতা পার্টির সঙ্গে, এবার সেই প্রসঙ্গেই বিস্ফোরক মন্তব্য করে বসলেন মিঠুন চক্রবর্তী।

মিঠুনের মন্তব্য, “বিজেপি মানেই মুসলিম বিরোধী- অনেকেই তো বলেন এই কথা। আসলে বিজেপির বিরুদ্ধে এটা ষড়যন্ত্রের থিওড়ি ছাড়া আর কিচ্ছু না! এই মুহূর্তে ভারতের তিনজন সবথেকে বড় সুপারস্টার তো মুসলিম। শাহরুখ খান, আমির খান, সলমন খান। দেশের ১৮টি রাজ্যে বিজেপি। আর সেই রাজ্যগুলিতে শাহরুখ, সলমন, আমিরের সিনেমা তো সবথেকে বেশি ব্যবসা করে। কী করে সম্ভব? বিজেপি যদি মুসলিম বিরোধী হত, তাহলে সেসব রাজ্যে জিতত কেন?”

[আরও পড়ুন: হজযাত্রীদের জন্য বিশেষ সুবিধা, ‘দিদি’ মমতাকে ধন্যবাদ ‘মহানায়িকা’ নুসরতের]

এখানেই অবশ্য থামেননি প্রবীণ অভিনেতা। মিঠুন এও যোগ করেন যে, “আমার নিজের উদাহরণ দিয়েই বলছি, মিঠুন চক্রবর্তী তারকা হল, তারপর সুপারস্টার, মেগাস্টার হল, এখন আপনারাই বলেন, আমি জীবন্ত কিংবদন্তী। আমি কিন্তু এই বিষয়ে কোনও মন্তব্য করি না কখনও। কারণ আমি ভীষণই সাদামাটা মানুষ। কিন্তু আমার এই সিনে-সফরটা দেখুন। একটা মানুষ তারকা হওয়ার জন্য ভাল সিনেমা করা দরকার। তারপর একাধিক ছবি হিট হলে আপনি তখন সুপারস্টার। যার জন্য অভিনয়, নাচ সবদিকেই খেয়াল রাখতে হয়। আর সেই সুপারস্টার তকমাটা বছরের পর বছর ধরে রাখলে আপনি তখন মেগাস্টার। আমাকে হিন্দু, মসলিম, শিখ, ক্রিস্টান সবাই ভালবাসে। তাই তো এই জায়গায় পৌঁছতে পেরেছি আজ। “

[আরও পড়ুন: ED-র নজরে জ্যাকলিনও! হঠাৎ মুখ ঢেকে কালীঘাটে, জল্পনা তুঙ্গে]

গেরুয়া শিবিরের হয়েই সুর চড়িয়ে মিঠুন প্রশ্ন ছোঁড়েন, “আমরা কেন মুসলিম বিরোধী হতে যাব? কই সবাই তো বলে, বিজেপি দাঙ্গা করে। একটা ঘটনা দেখান গোটা ১ বছরে।” শুটিংয়ের ফাঁকেই বুধবার রাজ্য বিজেপির দফতরে এসে সাংবাদিকদের মুখোমুখি হন মিঠুন। সেখানেই এমন মন্তব্য মহাগুরু মিঠুন চক্রবর্তীর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mithun chakraborty says indias three superstars shah rukh salman aamir are muslim