scorecardresearch

শুটিং ফ্লোর রাজনৈতিক রং-হীন! দেবের সঙ্গে কাজ শুরু মিঠুনের

কোন সিনেমার শুটিং শুরু করলেন দেব-মিঠুন ?

Mithun Chakraborty, Mithun-Dev, প্রজাপতি, দেব-মিঠুন, মিঠুন চক্রবর্তী, এক সিনেমায় দেব-মিঠুন, অভিজিৎ সেন, bengali news today
দেবের সঙ্গে শুটিং শুরু মিঠুনের

রাজনৈতিক রং ভিন্ন হলেও কী হবে, শুটিং ফ্লোর সবার জন্যই এক। বলা ভাল, শুটিং ফ্লোরে গেরুয়া-সবুজ মিলেমিশে একাকার। গত বিধানসভা ভোটে যখন রাজ্য-রাজনীতি তৃণমূল-বিজেপির ধুন্ধুমারে উত্তপ্ত, সেইসময়েই দেবের সঙ্গে সিনেমা করার কথা ঘোষণা করেছিলেন মিঠুন চক্রবর্তী। বাংলায় সোমবার-ই পা রেখেছেন ‘মোদীর স্টার সেনাপতি’। রাজনৈতিক কর্মসূচী কাটিয়ে এবার তিনি পুরোদস্তুর ফিল্মিম্যান। রাজ্যের শাসক শিবিরের তারকা সাংসদ দেবের সঙ্গে শুরু করে দিলেন নতুন ছবির শুটিং।

‘মহাগুরু’র সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করার জন্য মুখিয়ে ছিলেন দেবও। সিনেমার নাম- ‘প্রজাপতি’। নেপথ্যে পরিচালক অভিজিৎ সেন। দেবের সঙ্গে ইতিমধ্যেই হিট ছবি ‘টনিক’ উপহার দিয়েছেন তিনি। আর সেই পরিচালক-ই এবার দুই রাজনৈতিক শিবিরের তারকাকে একফ্রেমে নিয়ে আসার কাজ করলেন। কলকাতায় শুটিং করতে এসে ফুরফুরে মেজাজে মিঠুনও। শুটের ফাঁকেই পেট ভরিয়েছেন তাঁর প্রিয় বাঙালি খাবার আলু পোস্ত-বিউলির ডালে। তবে মহাভোজ সারার পাশাপাশি চিত্রনাট্যেও তাঁর বেজায় মন।

[আরও পড়ুন: Tarun Majumdar: ‘তনুদা’র স্মৃতিতে কাঁদছে উত্তরবঙ্গের এই পাহাড়ি গ্রাম]

সল্টলেকে আই-এ ব্লকে মঙ্গলবার থেকে শুরু হল দেব-মিঠুনের ‘প্রজাপতি’র শুটিং। প্রথমদিন শুটিং করতে গিয়েই বললেন, “অনেকদিন বাদে তো, ভয় লাগছে একটু। বাবা-ছেলের সম্পর্কের গল্প। রোম্যান্টিক ছোঁয়া তো আছেই। মমতা শঙ্করও রয়েছেন। মৃণাল সেনের সিনেমার পর বহুদিন বাদে আবারও মম আর আমি একছবিতে। কমিক এলিমেন্টও প্রচুর। ‘প্রজাপতি’র টুইস্ট নিয়ে এখনই সেভাবে কিছু বলব না। আর দেবকে তো ব্যক্তিগতভাবে আমার দারুণ লাগে। খুব ভাল ছেলে। ঈশ্বর করুন ও যেন আরও বড় স্টার হয়।”

মিঠুনের স্মৃতিতে উঠে এল তরুণ মজুমদারের কথাও। বললেন, “উনি আনপ্যারালাল মানুষ। কারও সঙ্গে তুলনা হয় না। ওঁর কাজ আরও বেশি করে দেখা উচিত সবার। তবে হ্যাঁ তরুণ মজুমদারের ‘বালিকা বধূ’ সিনেমাটা ১৮ বার দেখেছিলাম। অত সুন্দর মিষ্টি রোম্যান্টিক একটা গল্প। আমি আর দেবও সেরকমই একটা মিষ্টি সিনেমা বানাচ্ছি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mithun chakraborty starts shooting with dev