scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বুধে তৃণমূল ভাঙার কথা বললেন, বিষ্যুদবারে দেবের মা-বাবার সঙ্গে মিঠুন

দেবের সঙ্গে শুটিং করতে রাজ্যের বাইরে যাচ্ছেন মিঠুন চক্রবর্তী।

বুধে তৃণমূল ভাঙার কথা বললেন, বিষ্যুদবারে দেবের মা-বাবার সঙ্গে মিঠুন
দেবের মা-বাবার সঙ্গে মিঠুন

রাজনৈতিক রং ভিন্ন হলেও কী হবে, শুটিং ফ্লোর সবার জন্যই এক। বলা ভাল, শুটিং ফ্লোরে গেরুয়া-সবুজ মিলেমিশে একাকার। SSC দুর্নীতিকাণ্ডে যখন রাজ্য-রাজনীতি তৃণমূল-বিজেপির ধুন্ধুমারে উত্তপ্ত, সেইসময়েই দেবের (Actor MP Dev) সঙ্গে একছবিতে পাল্লা দিয়ে অভিনয় করে চলেছেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তারকা সাংসদের মা-বাবার সঙ্গেও একফ্রেমে দেখা গেল ‘মোদীর স্টার সেনাপতি’কে।

উল্লেখ্য, বুধবারের সাংবাদিক বৈঠকেই মিঠুন বিস্ফোরক কথা বলেন তৃণমূলকে নিয়ে। বলিউডের মেগাস্টারের দাবি, ‘৩৮ তৃণমূল বিধায়কের সঙ্গে বিজেপির যোগাযোগ’। যদিও এই মন্তব্যের দায় এড়িয়ে গিয়েছেন শুভেন্দু অধিকারী। তবে মিঠুনের এমন মন্তব্য একেবারে শোরগোল ফেলে দিয়েছিল রাজ্যে। আর তার ২৪ ঘণ্টা পেরতে না পেরতেই দেবের মা-বাবার সঙ্গে একফ্রেমে ধরা দিলেন মিঠুন চক্রবর্তী। জল্পনা উসকে দিয়েছে এই ছবি।

প্রসঙ্গত দিন কয়েক আগেই কলকাতায় পা রেখেছেন মিঠুন। রাজনৈতিক কর্মসূচী কাটিয়ে এবার তিনি পুরোদস্তুর ফিল্মিম্যান। তবে এর মাঝেই বুধবার বাংলায় এসএসসি দুর্নীতি (SSC Scam) নিয়ে তৃণমূলকে তোপ দেগেছিলেন অভিনেতা। কিন্তু শুটিং ফ্লোরে রাজনৈতিক খাড়াখাড়ি ভুলে দেবের মা-বাবার সঙ্গে দিব্যি খোশ মেজাজে দেখা গেল মিঠুন চক্রবর্তীকে।

[আরও পড়ুন: ‘ছিঃ! বঙ্গভূষণ-মহানায়ক, এদিকে ২০ কোটি’, SSC দুর্নীতিতে ভয়ঙ্কর তোপ ঋদ্ধি-জিতুর]

দেব-মিঠুনের সিনেমার নাম ‘প্রজাপতি’। নেপথ্যে পরিচালক অভিজিৎ সেন। দেবের সঙ্গে ইতিমধ্যেই হিট ছবি ‘টনিক’ উপহার দিয়েছেন তিনি। আর সেই পরিচালক-ই এবার দুই রাজনৈতিক শিবিরের তারকাকে একফ্রেমে নিয়ে আসার কাজ করেছেন। কলকাতায় ‘প্রজাপতি’র শিডিউল শেষ। এবার নতুন শিডিউলের কাজে বারাণসিতে পাড়ি দেবেন দেব-মিঠুন ও অভিজিতের গোটা টিম।

দেবের শেয়ার করা ছবিতে দেখা গেল বুধবার যে পোশাক পরে বিজেপির সাংবাদিক সম্মেলনে যোগ দিয়েছিলেন মিঠুন, সেই একই পোশাকে দেবের বাবার কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে। সামনেই সোফায় বসে তৃণমূলের তারকা সাংসদের মা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mithun chakraborty with actor mp devs parents