বড় খবর

অনুপস্থিত বিজেপি প্রার্থী, কাকদ্বীপে রোড শোয়ে চূড়ান্ত অব্যবস্থা! ‘গোঁসায়’ মিঠুনের প্রচারে ছেদ

কাকদ্বীপে ঘটা যাবতীয় কাণ্ডে বেজায় বিরক্ত হয়েছেন প্রচারে আসা মোদীর স্টার সেনাপতি মিঠুন চক্রবর্তী।

mithun

হিরণ চট্টোপাধ্যায়ের হয়ে খড়গপুরে রোড-শো করার পরই দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপে ভোটপ্রচারে যাওয়ার কথা ছিল মিঠুনের। নির্ধারিত সময়ে পৌঁছেওছিলেন। কিন্তু সে কী! যার হয়ে প্রচার করবেন তিনি, সেই-ই অনুপস্থিত মিঠুনের রোড শোয়ে। উপরন্তু টোটোয় চড়ে ৪ কিমি রাস্তা ভোটপ্রচার করতে বলা হয় ‘মোদীর সেনাপতি সুপারস্টার’কে। এককথায়, মঙ্গলবার কাকদ্বীপের প্রচার অভিযানে গিয়ে চূড়ান্ত অব্যবস্থার শিকার হতে হল তাঁকে। অতঃপর সবমিলিয়ে গোঁসা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। নির্ধারিত সময়ের অনেক আগেই প্রচার ছেড়ে বেরিয়ে যান মহাগুরু। আর তাতেই কাকদ্বীপের কর্মসূচীতে ছেদ পড়ে।

ঠিক কী হয়েছিল? মঙ্গলবার হেলিকপ্টারে চড়ে কাকদ্বীপের হারউড পয়েন্টে অবতরণ করেন মিঠুন। এদিন কাকদ্বীপের বিজেপি (BJP) প্রার্থী দীপঙ্কর জানার সমর্থনে হোস্টেল মোড় থেকে নতুনরাস্তা পর্যন্ত রোড-শো করার কথা ছিল তাঁর। কিন্তু, কোথায় কী? ওই কর্মসূচিতে যোগ-ই দিলেন না প্রার্থী খোদ।

এখানেই শেষ নয়! রোড শোয়ের জন্য রথের আদলে সাজানো হয়েছিল একটি টোটোকে। কিন্তু সেই টোটোয় চড়ে রোড শো করতে রাজি-ই হলেন না মিঠুন। এরপরই সাংবাদমাধ্যমের জন্য রাখা গাড়িতে উঠতে বলা হয় তাঁকে। দলীয় কর্মীরাও অতি তৎপরতার সঙ্গে গাড়িটাকে সাজিয়ে ফেলেন গেরুয়া পতাকা দিয়ে। অবশেষে কিছুক্ষণ টালবাহানার পর ওই প্রচারগাড়িতে ওঠেন মিঠুন। কাকদ্বীপের (Kakdwip) বিজেপি প্রার্থী দীপঙ্করকে ছাড়াই শুরু হয় প্রচার কর্মসূচি। তবে প্রার্থী খোদ না থাকলেও সুপারস্টারের মিছিলে যোগ দিয়েছিলেন কাকদ্বীপের বিজেপি নেতারা।

এরপরই হঠাৎ প্রচার অভিযানে ছেদ পড়ে। কারণ, হস্টেল মোড় থেকে নতুন রাস্তা অবধি ৪ কিমি রাস্তার অনেকটা আগেই প্রচারগাড়ি থেকে নেমে পড়তে চান মিঠুন। কারণ, এদিন কাকদ্বীপে ঘটা যাবতীয় কাণ্ডে তিনি বেজায় বিরক্ত হয়েছিলেন। তাই নির্ধারিত গন্তব্যের কিছু আগেই রোড শো শেষ করে বেরিয়ে যান মিঠুন। এদিকে হঠাৎ প্রচার মিছিল আটকে যাওয়ায় দলীয় কর্মীরাও দিশেহারা হয়ে পড়েন। রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। যার জেরে ভুগতে হয় একুশের বিধানসভা নির্বাচনের (West Bengal Assembly Election 2021) তৃণমূল প্রার্থী মন্টুরাম পাখিরাকেও।

কিন্তু কাকদ্বীপের বিজেপি প্রার্থী ছিলেন কোথায়? পরে জানা গেল, এদিন কাকদ্বীপে দিলীপ ঘোষের প্রচারসভা থাকায় দীপঙ্কর জানা সেখানেই উপস্থিত ছিলেন, তাই মিঠুনের রোড-শোয়ে আসতে পারেননি তিনি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mithun chakrabortys road show in kakdwip

Next Story
‘খেলা হবে’ গানে ‘হাইভোল্টেজ’ মিছিল, শুভশ্রীর সঙ্গে মিছিল করে মনোনয়ন জমা রাজ চক্রবর্তীরraj
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com