scorecardresearch

বড় খবর

‘টাকমাথা মডেলের সঙ্গে কাজ করতে…’, ক্যানসারে আক্রান্ত রোজলিন খান

আবার ক্যানসারে আক্রান্ত আরও এক মডেল-অভিনেত্রী

‘টাকমাথা মডেলের সঙ্গে কাজ করতে…’, ক্যানসারে আক্রান্ত রোজলিন খান
ক্যানসারে আক্রান্ত রোজলিন খান

মডেলিং বা অভিনয় করতে গেলে সৌন্দর্য ঠিক কতটা প্রয়োজন? আসলে সৌন্দর্যের ব্যাখ্যা কী? কেউ বলবে মনের কথা আবার কারওর কাছে বাহ্যিক রূপ। কিন্তু একটা সময় যদি সেই রূপ হঠাৎ করেই ফিকে হয়ে আসে তখন? চ্যালেঞ্জ ছুড়লেন মডেল রোজলিন খান।

অজান্তেই ক্যানসার বাসা বেঁধেছে অভিনেত্রীর শরীরে। বুঝতেও পারেননি। আর যখন পারলেন তখন নিজেকে শক্ত করেই পথ চলতে শুরু করলেন। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্ট করে সেই সম্পর্কে নিজেই জানালেন। ভগবান সবসময় কঠিন লড়াই তাঁর লড়াকু সৈনিকদের জন্যই তুলে রাখে। রোজলিন লিখলেন, “আমি জানতাম কঠিন মানুষদের জন্য জীবন সহজ হয় না। কিন্তু এখন জানলাম আমার জন্যই অপেক্ষা করছিল সেই কঠিন দিন। আমার জীবনের এক অধ্যায় যাকে জয় করতেই হবে।”

এখানেই শেষ নয়। ক্যানসার মানেই কেমোথেরাপি তাঁর সঙ্গে শারীরিক অনেক পরিবর্তন। চুল উঠে যাওয়া কিংবা শরীরে দুর্বলতা অনুভব করা খুব স্বাভাবিক। কিন্তু নিজের কাজ ফেলে রাখতে সে নারাজ। এতসব ট্রিটমেন্টের মাঝেও প্রতি মাসের দ্বিতীয় সপ্তাহে কাজ করবেন তিনি। লিখলেন, “আমি দ্বিতীয় সপ্তাহগুলোয় কাজ করতে পারব। কারণ আগামী সাতমাস কেমো থেরাপিতে যেতে হবে। একসপ্তাহ করে আমায় বিশ্রাম নিতে হবে। কিন্তু একটা কথা, আপনাদের সাহস থাকতে হবে একজন কেশহীন মডেলের সঙ্গে কাজ করতে গেলে”।

প্রতিদিন নতুন করে বাঁচার স্বপ্ন দেখছেন রোজলিন। কীভাবে যে কি হয়ে গেল এ যেন নিজেও বুঝতে পারছেন না। হালকা ঘাড়ে মাথায় ব্যাথা থেকেই ক্যানসার। মডেলের কথায়, কোনওদিন বুঝতেও পারেন নি। ভাবতেন মাসেল পেইন হচ্ছে। তবে প্রথমেই ধরা পড়ায় অনেকটা স্বস্তিতে তিনি।

ক্যানসার জয়ী হয়ে ফিরবেন তিনি। এর আগেও মনীষা কৈরালা থেকে যুবরাজ সিং এমনকি সোনালী বেন্দ্রে মারণ রোগকে বুড়ো আঙুল দেখিয়েছেন অনেকেই। অভিনেত্রী বললেন, “আপনারা সকলে প্রার্থনা করুন যেন ফিরে আসতে পারি সুস্থ হয়ে”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Model rozlyn khan has cancer