আড়ালেই রেখেছিলেন! তিন বছর আগেই বিয়ে করেছেন মোনালি

জার্মান বয়ফ্রেন্ড মাইকের সঙ্গে প্রেমের কথা কারোরই অজানা নয়। তবে মাইক যে তিন বছর আগেই স্বামী হয়েছেন সেকথা এতদিন আড়ালেই রেখেছিলেন গায়িকা।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: June 11, 2020, 02:17:03 PM

বিয়েটা সেরে ফেলেছিলেন ২০১৭ সালে। কিন্তু ঘুণাক্ষরেও টের পেতে দেননি ফ্যানেদের। অবশেষে নিজেই জানালেন এ কথা। হিন্দুস্থান টাইমসকে দেওয়া সাক্ষাত্কারে মোনালি ঠাকুর বললেন, তিন বছর আগেই বিয়ে করেছেন তিনি। জার্মান বয়ফ্রেন্ড মাইকের সঙ্গে প্রেমের কথা কারোরই অজানা নয়। তবে মাইক যে তিন বছর আগেই স্বামী হয়েছেন সেকথা এতদিন আড়ালেই রেখেছিলেন গায়িকা।

বছর ৩৪ এর গায়িকা বলেন, ”হ্যাঁ! আমি আর মাইক ২০১৭ সালে বিয়ে করেছি। কোনওদিনই আনুষ্ঠানিকভাবে বিয়ের কথা বলিনি, কারণ কোনও অনুষ্ঠান সেভাবে হয়নি। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের উপস্থিতিতে বিয়ে করেছিলাম।” ২০১৬-র ক্রিসমাসে মাইক বিয়ের প্রস্তাব দেন মোনালিকে। না করেননি জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা।

আরও পড়ুন, ”মম টু বি”, প্রেগনেন্সি ক্রেভিংয়ে চকোলেট প্রেমে শুভশ্রী

এই মূহুর্তে সুইজারল্যান্ডে মাইকের পরিবারের সঙ্গেই রয়েছেন মোনালি। সাংবাদপত্রকে তিনি জানান, ”যেখানে আমরা প্রথমদিন দেখা করেছিলাম, ১০ ডিগ্রি ঠান্ডায় মাইক সেই গাছের নীচেই প্রপোজ করে। আমি ‘না’ বলতে পারিনি।” মোনালির নতুন সিঙ্গলস ‘দিল কা ফিতুরে’-তে একসঙ্গে কাজ করছেন মাইক।

আরও পড়ুন, অবশেষে মিলল সমাধান সূত্র, আগামীকাল থেকে শুরু শুটিং

মোনালি আরও জানিয়েছেন, তিনি ও মাইক দুজনেই ভীষণ খেতে ভালবাসেন। তবে গায়িকা এও জানেন, তাঁর বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সরগরম হবে বলি ইন্ডাস্ট্রি। প্রসঙ্গত, ইনস্টাগ্রামের কয়েকটি ছবিতে মোনালির হাতের আংটি দেখে অনেকেই তাঁর এনগেজমেন্ট নিয়ে প্রশ্ন তুলেছিলেন। অবশেষে সত্যিটা এবার সামনে এল। মন ভাঙল বহু অনুরাগীর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Monali thakur had married three years before

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X