scorecardresearch

বড় খবর

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে আঁকা হল ‘দালি মাস্ক’, প্রশংসায় পঞ্চমুখ ‘মানি হাইস্ট’-এর টোকিও

ভালবাসা জানিয়ে টোকিওর মন্তব্য, “বিপ্লব দীর্ঘজীবী হোক।”

Money Heist, Money Heist Tokyo, Úrsula Corberó, Jadavpur University, মানি হাইস্ট, যাদবপুর বিশ্ববিদ্যালয়, টোকিও, bengali News today
যাদবপুর বিশ্ববিদ্যালয়ে আঁকা হল 'দালি মাস্ক', প্রশংসা টোকিওর

‘মানি হাইস্ট’ (Money Heist) সিরিজের পর থেকে ‘দালি মাস্ক’-এর জনপ্রিয়তা তুঙ্গে। এই মুখোশ যে শ্রমজীবীদের হয়ে বিপ্লবের আরেক প্রতীক হয়ে উঠেছে এখন, তা বলাই বাহুল্য। আর নেটফ্লিক্সের এই সুপারহিট সিরিজ নিয়ে দর্শকদের উন্মাদনারও অন্ত নেই। সদ্য মুক্তি পেয়েছে ‘মানি হাইস্ট’ সিজন ফাইভের প্রথম পর্ব। অন্তিম পর্ব দেখার অপেক্ষায় দিন গুনছেন দর্শকরা। আর এসবের মাঝেই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের (Jadavpur University) ক্যাম্পাসে সালভাদোর দালির মুখের আদলে এঁকে ফেলা হল দালি মাস্ক। যা দেখে মুগ্ধ ‘মানি হাইস্ট’-এর টোকিও (Tokyo)। প্রকাশ্যেই শিল্পীর প্রশংসা করে বললেন, “বিপ্লব দীর্ঘজীবী হোক।”

প্রসঙ্গত ‘মানি হাইস্ট’ মুক্তির পরই প্রোমোশনের কাজে নেমে পড়েছেন সিরিজের তারকারা। সেখানেই এক শো’তে এসে টোকিও ওরফে উরসুলা কবার্তু (Úrsula Corberó) জানতে পারেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে দালি মাস্ক (Dali mask) আঁকার কথা। সেই ছবি দেখে রীতিমতো উচ্ছ্বসিত উরসুলা। খুশি মনে বলে ওঠেন, ভাবতেও অবাক লাগে ভারতের কোনও দেওয়ালে এভাবে ‘মানি হাইস্ট’-এর দালি মাস্ক আঁকা হয়েছে। স্প্যানিশ ভাষাতেই প্রশংসা করলেন টোকিও।

[আরও পড়ুন: সোনম কাপুর ‘নির্লজ্জ’! মেয়ের অপমানের জবাব দিলেন ‘বাবা’ অনিল]

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে দালি মাস্ক আঁকার নেপথ্যে অবশ্য সেখানকারই এক পড়ুয়া। যাঁর নাম আরাত্রিকা বসু। তাঁর আঁকা ছবি দেখে ভালবাসা জানিয়েছেন টোকিও উরসুলা। প্রসঙ্গত, সিজন ফাইভে টোকিও মৃত্যু দেখানো হয়েছে। চঞ্চল, প্রাণোচ্ছ্বল চরিত্র সিরিজ থেকে বিদায় নেওয়ায় বেজায় কষ্ট পেয়েছেন অনুরাগীরা। নাইরোবির পর টোকিওর চলে যাওয়াও মেনে নিতে পারছেন না তাঁরা। সদ্য নেটফ্লিক্সের তরফেও টোকিওকে ট্রিবিউট জানিয়ে ভিডিও শেয়ার করা হয়েছে। আর দর্শক-অনুরাগীদের এত ভালবাসা পেয়ে বেজায় আপ্লুত অভিনেত্রী উরসুলা। এবার যাদবপুরের ছাত্রীর কীর্তিতে মজলেন টোকিও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Money heist star ursula corbero praises jadavpur university