বড় খবর

‘মা তারা’র ক্রেডিট কার্ড থেকে চুরি লক্ষ লক্ষ টাকা! চিন্তায় কপালে ভাঁজ নবনীতার

লালবাজারের দ্বারস্থ হয়েছেন তারকাদম্পতি।

Nabanita Das, Jeetu Kamal, tollywood, 2 lakhs stolen from Nabanita Das's credit account, ব্যাঙ্ক থেকে টাকা খোয়া গেল নবনীতা দাসের, নবনীতা দাস, জিতু কমল, bengali news today
'মা তারা'র ক্রেডিট কার্ড থেকে চুরি লক্ষ লক্ষ টাকা

ধনতেরাস অবাঙালি রীতি হলেও বাঙালিরাও আজকাল এই উৎসব উদযাপনে মাতেন। মা লক্ষ্মীর পুজো-আচ্চা করেন ধনলাভের আশায়। আর সেই দিনই কিনা বড়সড় বিপদে পড়লেন স্বয়ং ‘মা তারা’, থুড়ি টেলিপর্দার ‘মা তারা’ ওরফে নবনীতা দাস। পাশাপাশি সেই একই সমস্যায় জর্জরিত তাঁর স্বামী অভিনেতা জিতু কমলও। কারণ, তারকাদম্পতির ক্রেডিট কার্ড থেকে চুরি হয়ে গিয়েছে ৩ লক্ষ টাকা। অতঃপর ব্যাঙ্কে অভিযোগ জানানোর পর লালবাজারের দ্বারস্থ হয়েছেন জিতু (Jeetu Kamal) ও নবনীতা (Nabanita Das)।

দিন কয়েক আগেই টের পান নবনীতা ও জিতু। টেলিভিশনের তারকাদম্পতি গত ৩০-৩১ অক্টোবরই টের পেয়েছেন। আর সেই খোয়া যাওয়া টাকার পরিমাণ কত? তা টের পেতেই চিন্তায় কপালে ভাঁজ পড়েছে তাঁদের। হিসেবে করে দেখেন সবমিলিয়ে প্রায় তিন লক্ষ টাকা।

সোশ্যাল মিডিয়াতেই এই বিষয়ে জানান জিতু কমল। অভিনেতা বেজায় সক্রিয় নেটমাধ্যমে। ফেসবুকে ক্রেডিট কার্ড থেকে টাকা চুরি যাওয়ার কথা লিখে জিতু জানান, “গতকাল রাতে ২ লক্ষ ৭২ হাজার টাকা চুরি গেল ক্রেডিট কার্ড থেকে। ব্যাঙ্ক তো দায়িত্ব নেবে না, বিলটা আমাকেই দিতে হবে। কী মিষ্টি না?”

[আরও পড়ুন: ‘আমার ছবি পোস্ট করছ কেন?’, হুমা কুরেশিকে কোর্টে দেখে নেওয়ার হুমকি সোনাক্ষীর]

ঠিক কী হয়েছে? তারকাদম্পতি জানিয়েছেন, গত ৩০, ৩১ অক্টোবর নবনীতার ক্রেডিট কার্ড থেকে দফায় দফায় টাকা কেটে যাচ্ছিল। কখনও ৮ হাজার. কখনও বা ২০ হাজার, আবার কখনও বা ১৫ হাজার টাকা। যা মোট যোগ করে খোয়া যাওয়া টাকার অঙ্কের পরিমাণ দেখে মাথায় হাত পড়েছে।

ওদিকে এমন ঘটনার পর থেকেই সতর্ক হয়ে যান টেলি তারকাদম্পতি। ব্যাঙ্কের সঙ্গে কথা বললে দম্পতিকে টাকা মিটিয়ে দেওয়ার আশ্বাস দেওয়া হয়। সেই জন্যই রবিবার রাতে তড়িঘড়ি কার্ড ব্লক করেছেন তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: More than 2 lakhs stolen from nabanita dass credit account

Next Story
৫৬-তে পা শাহরুখের, জন্মদিনে ফ্যানেরা বলছেন, ‘সব মন্নত পূর্ণ হোক’Shah Rukh Khan Birthday, Shah Rukh Khan, SRK, SRK birthday, Aryan Khan, Mannat, Shah Rukh Khan Mannat, Bollywood, king of romance, bollywood Badshah, শাহরুখ খান, শাহরুখের জন্মদিন, ৫৬তে পা শাহরুখের, বলিউড বাদশা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com