অমিতাভ-সলমন নয়, একতা কাপুরের রূপকথার রসায়নই হিট

ইন্ডিয়ান আইডল অবশেষে অস্বিত্ব রক্ষার লড়াইয়ে টিকে গেল। কিন্তু দৌড়ে পিছিয়ে রয়েছে কৌন বনেগা ক্রোড়পতি ১০, ডান্স প্লাস ৪ ও বিগ বস ১২।

By: Mumbai  November 30, 2018, 11:04:35 AM

একতা কাপুর দিব্যি বোঝেন দর্শকের চিন্তাধারা। সেই সঙ্গে জানেন গল্পের গরু গাছে উঠলেও সেটার মধ্যে সামঞ্জস্য কীভাবে বজায় রাখতে হয়। নইলে কী আর সাধে দ্য ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিলের (BARC) রেটিং অনুযায়ী, নাগিন থ্রি রাজত্ব করছে টেলিভিশন দুনিয়ায়। টিআরপি তালিকায় ওঠানামা তো হতেই থাকে। তবে এবারের চড়াই উতরাই একটু বেশি রকমেরই চমকে দিয়েছে। কিন্তু সুরভি জ্যোতি, অনিতা হাসনন্দানি অভিনীত নাগিন থ্রির জনপ্রিয়তা এই সিজনের প্রথম থেকেই। তালিকার পরের দিকে রয়েছে জি টিভির কুন্ডলী ভাগ্য ও কুমকুম ভাগ্য। প্রথম পাঁচে ৪৭ সপ্তাহ ধরে রয়েছে কুলফি কুমার বাজেওয়ালা ও রাধাকৃষণ। ইন্ডিয়ান আইডলও অবশেষে অস্বিত্ব রক্ষার লড়াইয়ে টিকে গেল। কিন্তু দৌড়ে পিছিয়ে রয়েছে কৌন বনেগা ক্রোড়পতি ১০, ডান্স প্লাস ৪ ও বিগ বস ১২। চ্যানেলের কথা বললে স্টারপ্লাস আবার আর্বান মার্কেটে ফিরে এসেছে।

এক নম্বরে নাগিন দ্বিতীয় স্থানে কুন্ডলী ভাগ্য তৃতীয় নম্বরে কুমকুম ভাগ্য চারে কুলফি কুমার বাজেওয়ালা পাঁচে রাধা কৃষণ ছয়ে ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায় সাতে রয়েছে গুড্ডান তুমসে না হো পায়েগা আট নম্বরে তারক মেহেতা কি উলটা চশমা নয়ে রয়েছে তুঝসে হ্যায় রাবতা সোনি টিভির ইন্ডিয়ান আইডল দশে কসৌটি জিন্দেগি কি নিয়ে চর্চা হলেও তার স্থান কিন্তু বারো নম্বরে শক্তি অস্বিত্ব কি এহেসাস কা রয়েছে তেরোতে চোদ্দোয় ডান্স প্লাস ফোর নজর পোনেরোয় ষোলোয় ইস্ক সুভানাল্লাহ বার্কের ১৭ নম্বরে রয়েছে নিমকি মুখিয়া সলমন খানের বিগ বস সেই ১৮ নম্বরে ইশক মে মরজাওয়া উনিশে স্টার প্লাসের কৃষ্ণা চলি লন্ডন রয়েছে তালিকার ২০ নম্বরে

তালিকায় সেরা শোয়ের মধ্যে রয়েছে কুন্ডলী ভাগ্য, ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায় এবং কুলফি কুমার বাজেওয়ালা। স্টার ভারতের পৌরাণিক আখ্যান রাধাকৃষণের টিআরপিও বেশ ভাল।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Most watched indian tv shows naagin 3 continues to rule trp chart54404

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X