শৈশবের ছবি পোস্ট করে মাতৃদিবস পালন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট সহ গোটা বি-টাউন

গতকাল মাতৃদিবসে বিগ বি থেকে আলিয়া ভাট, সকলেই নিজের ছোট বেলার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পালন করলেন মাতৃদিবস।

By: Kolkata  Updated: May 14, 2018, 11:26:00 AM

গতকাল ১৩ই মে মাতৃদিবস পালন করল গোটা বিশ্ব। এবিষয়ে পিছিয়ে থাকেনি বলিউড তারকারাও। এবছর তাঁরা আন্তর্জাতিক মাতৃ দিবস পালনে করলেন এক অভিনব উপায়ে।

অমিতাভ বচ্চন থেকে সোনম কাপুর সহ সব সেলেবরাই তাঁদের মায়ের সঙ্গে তোলা ছবি পোষ্ট করে মাকে উইশ করেছেন সকলে।  কেউ তুলেছেন নতুন ছবি । কেউ বা আবার পাড়ি দিয়েছেন নস্টালজিয়ার জগতে।

সোশ্যাল মিডিয়ার বেড়া জালে এতদিন নিজেকে অধরা রেখেছিলেন ঐশ্বর্য রাই। মাতৃদিবসের ঠিক আগের দিনই সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট খুলেছেন এই প্রাক্তন বিশ্বসুন্দরী। এদিন তিনিও তাঁর মা কে উৎসর্গ করে পোষ্ট করেন যে মা তাঁর জীবনে সবচেয়ে উল্লেখযোগ্য একজন মানুষ তাই তাঁর জীবনে প্রতিটি দিনই মাদার’স ডে।

বিগ বি লেখেন, মায়ের চাইতে বড় কোন আশ্রয় নেই। মায়ের চাইতে বড় কোন রক্ষাকর্তা ও নেই তাই মায়ের মত প্রিয় মানুষও কেউ হতে পারেন না। মাতৃদিবসের শুভদিনে মাতৃশক্তির জন্য রইল আমার শ্রদ্ধা।

সদ্য বিবাহিত সোনম কাপুর বর্তমানে কান ফেস্টিভ মুডে থাকলেও ইনস্টাগ্রামে শেয়ার করতে ভোলেন নি মায়ের ছবি। ছবির সঙ্গে সোনম জানিয়েছেন তিনি এত দিন যা যা শিখেছেন সবটাই তার মায়ের দৌলতে। দয়া, ধর্য্য, স্টাইল সবটাই সে রপ্ত করেছে তাঁর মায়ের থেকে। মাকে ভালোবাসা জানিয়ে এদিনের শুভেচ্ছা জানিয়েছে সোনম।

 

অভিষেক বচ্চনও তাঁর বাল্যবয়সে মা জয়া ভাদুড়ির সঙ্গে তোলা ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

তালিকা থেকে বাদ জাননি অক্ষয় কুমার ও। এদিন তিনি ও মায়ের সঙ্গে তোলা ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mothers day amitabh bachchan aishwarya rai bachchan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X