scorecardresearch

বড় খবর

Mothers Day: বলিউড তারকাদের মাতৃদিবস, মায়ের কথা ভেবেই আবেগতাড়িত অক্ষয়-জাহ্নবীরা

মায়েদের সঙ্গে আবেগঘন মুহূর্ত শেয়ার করলেন তারকারা, দেখুন

বলিউডে মাতৃ দিবস

মাতৃদিবসের আলাদা কোনও দিন হয় না। মা সে মায়ের মতই ভাল। তার ভালবাসায় কোনও ছেদ পড়ে না। সন্তান যেমনই হয় মায়ের কাছে তেমনই প্রিয় হয়। সোশ্যাল মিডিয়া জুড়ে আজ শুধুই মাতৃ দিবসের পোস্ট, ভালবাসার বহিঃপ্রকাশ। সেই তালিকায় যুক্ত হয়েছেন তরকামহলের অনেকেই। বলিউডে নতুন মাম্মাদের ছবি হোক কিংবা মা কে জড়িয়ে ধরে আহ্লাদের ছবি – মায়ের ভালবাসা যে নিখাদ, তাতে কোনও সন্দেহ নেই।

মাতৃদিবস উপলক্ষে মা সোনি রাজদান, শাশুড়ি নিতু সিং কাপুরের সঙ্গে একটি ছবি শেয়ার করলেন আলিয়া। লিখলেন, আমার সুন্দর মায়েরা। মাদার ডে প্রতিদিন সবসময়। উত্তরে নিতু লিখলেন, আলা তোমাকে অনেক ভালবাসা। সোনি রাজদান লিখলেন, তোমার মা হতে পেরে আমি নিজেও খুশি।

মায়ের স্মৃতিতে আবেগঘন জাহ্নবী কাপুর। মা শ্রীদেবীর সঙ্গে ছোটবেলার এক ছবি শেয়ার করে লিখলেন, তোমার অনুপস্থিতিতেও আমি তোমায় অনুভব করি। পৃথিবীর সবথেকে ভাল মা তুমি, অনেক ভালবাসি।

এক্কেবারে খাসা একখানা পোস্ট করেছেন ভিকি কৌশল। বিয়ের ছবি শেয়ার করেই লিখলেন, মায়ের ঠান্ডা ছায়ায়। অন্যদিকে ক্যাটরিনা নিজেও বাদ পড়লেন না সেই দলে। লিখলেন, মাতৃদিবস বলে কথা। মা এবং শাশুড়ির সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেত্রী।

দুই পুত্র সন্তানকে কোলে নিয়েই আবেগঘন পোস্ট করিনা কাপুর খানের। তৈমুর এবং জেহ তার প্রাণ, জীবনের অবিচ্ছেদ্য অংশ, বললেন করিনা। এদিকে মেয়ের সঙ্গে খুনসুটি করতে করতেই একটি ছবি পোস্ট করলেন সোহা আলি খান। লিখলেন, আমার গালে কী?

কাজলের মাদার্স ডে যেন প্রতিদিন। মা তনুজা, শাশুড়ি বিনা দেবগণ কে সঙ্গেই নিয়েই মুহূর্ত উপভোগ করছেন কাজল। ক্যাপশনে লিখলেন, মাতৃদিবস উদযাপন, যদিও এর প্রয়োজন আছে কি?

অভিনেত্রী কাজল আগরওয়াল প্রথম সন্তান নীলকে সঙ্গে নিয়েই ছবি শেয়ার করেছেন। ছোট নীলের উদ্দেশ্যে মিষ্টি বার্তাও লিখলেন কাজল। আগামীতে অনেক স্বপ্ন অনেক কিছু শেখানো বাকি। বললেন, তুমিই শিখিয়েছ আমায়, হৃদয় শরীরের বাইরেও থাকতে পারে।

নেহা ধুপিয়া দুই সন্তানকে নিয়েই বেজায় ব্যাস্ত। তাদের দেখভাল করতে নিজেই তৎপর। লিখলেন, মায়ের মত আর কিছুই হয় না। অন্যদিকে অভিনেত্রী মৌনী রায় তার দুই মায়ের সঙ্গেই ছবি শেয়ার করলেন। লিখলেন, আজকে মায়েদের দিন। পৃথিবীর সব মায়েরা ভাল থাকুক।

মায়ের সঙ্গে ছবি শেয়ার করলেন অক্ষয় কুমারও। মর্মস্পর্শী বার্তায় লিখলেন, এমন কোনও দিন নেই যে তোমার কথা মনে পড়ে না। কিন্তু আজ সকলের মাদার ডের ছবি দেখে আরও বেশি করে মনে পড়ছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mothers day post bollywood