scorecardresearch

বড় খবর

রাত পোহালেই বিয়ে, গোয়ায় জমজমাট মৌনীর বিয়ের আসর, গায়ে হলুদ দিলেন মন্দিরা বেদি

মৌনী রায়ের গায়ে হলুদ অনুষ্ঠানের সমস্ত ছবি-ভিডিও দেখুন

মৌনী রায়ের বিয়ের আসর

ফের বিয়ের আসর বলিউডে! অভিনেত্রী মৌনী রায় ( Mouni Roy ) বিয়ে করতে চলেছেন আগামীকাল। গোয়ায় বিবাহ আসরে এক্কেবারে জমজমাট কাণ্ড। গায়ে হলুদ থেকে মেহেন্দি পর্বে জমকালো আয়োজন ছিল নজর কাড়ার মত। হলুদ পোশাক আর আফগানি সাজে মৌনী এক্কেবারে অনন্যা। 

সঙ্গী সূর্য নাম্বিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন মৌনী। আর তার গ্র্যান্ড ওয়েডিং উপলক্ষে গোয়ায় তারকা সমাবেশ। টেলি তারকাদের কে নেই সেখানে? অর্জুন বিজলানি থেকে আশকা গড়াদিয়া, জিয়া মুস্তাফা, ওঙ্কার কাপুর একেবারে স্টার স্টাডেড সেরেমনি। তাদের উচ্ছ্বাসের শেষ নেই, প্রিয় মৌনীর বিয়ে বলে কথা! 

আবেগের সুরেই আশকা লিখছেন, বন্ধু তার সঙ্গীর মেহেন্দি লাগাচ্ছেন, সামনের জীবন অনেক সুন্দর হোক! অভিনেত্রী এবং বন্ধু মন্দিরা বেদী লিখেছেন, মন এবং সূর্য – তাহলে সবে শুরু হয়েই গেল, দুজনকে ভালোবাসি। 

কাছের বন্ধু রাহুল যেন ভাষা হারিয়ে ফেলেছেন, বন্ধুর মেহেন্দি উপলক্ষে শুধু একটাই শব্দ তার, প্রিয় বন্ধু। 

শুধু ছবিই নয়, দুজনকে হলুদ মাখাতেও কার্পণ্য করেননি বন্ধুরা। উৎসব আয়োজনে সামিল হয়েই  দুজনের গায়ে হলুদ অনুষ্ঠানে ভাগ নিয়েছেন তারা। নাচ গান আনন্দে যেন আবেগঘন মুহূর্ত চারিদিকে। 

mouni roy wedding

mouni roy mehendi

mouni roy haldi
mouni roy haldi photos

প্রসঙ্গত, দিন দুয়েক আগে অভিনেত্রীর মা মুক্তি রায় পুজো দিয়েছিলেন কোচবিহারের মদন মোহনের বাড়িতে। মৌনী আসলেই কোচবিহারের কন্যা। শোনা গিয়েছে কোচবিহারে বৌভাতের পার্টি দেবেন মৌনী সূর্য। বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী, তবে কাল যে চার হাত এক হচ্ছে সেই নিয়ে কোনও সন্দেহ নেই!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mouni roy haldi and mehendi ceremony photo