scorecardresearch

বড় খবর

সুশান্তের সঙ্গে মিষ্টি স্মৃতি উসকে দিল মৌনীর কথা

মৌনী রায় ডুব দিলেন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাটানো পুরনো মূহুর্তের স্মৃতিতে। ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই জানালেন অভিনেতা।

শুক্রবার ইনস্টাগ্রামে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে পুরনো ফোটো পোস্ট করলেন মৌনী রায়। ক্যাপশনে, ”রিমেম্বারিং…?” লিখে সুশান্তের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেতা।

ছবিতে সুশান্ত ও মৌনীর সঙ্গে রয়েছেন, সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে। মৌনী ও সুশান্ত কোনওদিন একসঙ্গে কাজ করেননি। ছবি দেখে মনে হচ্ছে তবে বাস্তবে ভীষণ ভাল বন্ধু ছিলেন দুজনে।

প্রয়াণের পর মৌনী রায় ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ”একটু মানবিক হই…দুঃসবাদ এখনও বিশ্বাস হচ্ছে না….পরিবারের প্রতি সমবেদনা রইল…ভালো থেকো সুশান্ত।”

 

View this post on Instagram

 

Remember…..?…♥️…..

A post shared by mon (@imouniroy) on

//www.instagram.com/embed.js

আরও পড়ুন, প্রতিভাবান সঙ্গীতশিল্পীদের পিষে মেরে ফেলা হয়, মিউজিক ইন্ডাস্ট্রি প্রসঙ্গে বিস্ফোরক মোনালি

একতা কাপুরের কিস দেশ ম্যায় হ্যায় মেরা দিল ধারাবাহিক দিয়েই সিলভার স্ক্রিনে যাত্রা শুরু করেছিল সুশান্ত সিং রাজপুত। তবে জি টিভি-র পবিত্র রিশতা ধারাবাহিকে মানবের ভূমিকায় অভিনয় করেই জনপ্রিয়তা পান তিনি। অবশেষে ২০১৩ সালে কাই পো চে ছবি দিয়েই সেলুলয়েডে পা রাখেন সুশান্ত সিং রাজপুত।

প্রায় এক দশকের কেরিয়ারে বেশ কয়েকটি কর্মাশিয়ালি হিট ছবি করেছেন সুশান্ত। এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, সোন চিড়িয়া, ছিছোঁড়ে, ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী এবং আরও অনেক। ২০১৯ সালে নেটফ্লিক্সের ড্রাইভ ছবিতে শেষ দেখা গিয়েছে তাঁকে। তবে সুশান্ত অভিনীত শেষ ছবি মুকেশ ছাবড়া পরিচালিত দিল বেচারা মুক্তি পেতে চলেছে ২৪ জুলাই। ডিজনি হটস্টাররে স্ট্রিমিং হবে এই ছবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mouni roy remembers good times with sushant singh rajput