scorecardresearch

বড় খবর

সঙ্গীতে নেচে মাত করলেন মৌনী, সেই ছবি পোস্ট করলেন নববধূ

নাচ গান হুল্লোড়ে সঙ্গীতে মজেছিলেন অভিনেত্রী

মৌনী রায়

অভিনেত্রী মৌনী রায় ( Mouni Roy ) এবং সূর্য নাম্বিয়ার ( Suraj Nambiar ) গাঁটছড়া বেঁধেছেন দিন দুয়েক আগে। বিয়ে নিয়ে একেবারেই গোপনীয়তা বজায় ছিল। তবে গোয়ায় শানদার আলিশান উৎসবের মধ্যে দিয়েই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। উপস্থিত ছিলেন মুম্বাইয়ের টেলি তারকারা। মন্দিরা বেদী থেকে অর্জুন বিজলানি, মিট ব্রোস, কে নয়! 

বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল নেট দুনিয়ায়। দুই রকম রীতিনীতি মেনেই হয়েছে বিয়ের অনুষ্ঠান। দক্ষিণী এবং বাঙালি – বিয়ের অনুষ্ঠানে খামতি থাকেনি একেবারেই। তবে এবার মৌনী সঙ্গীত থেকে রিসেপশন সব ছবি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। পরনে সোনালী রঙের লাহেঙ্গা, হাতে শাখা পলা- সাবেকিয়ানার সঙ্গে আফগানি সাজে মেলবন্ধন। খোলা চুলে একেবারেই সে মনোরমা। ক্যাপশনে লিখেছেন, ‘আমার মনের ছন্দেই নেচে গেছি।’ আবার বেশ কিছু ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘সান, মুন এন্ড দ্যা স্টারস!’ পোশাকের দিকে নজর দিলে সত্যিই যেন তাতে আকাশ ভরা তারা নেমে এসেছে! 

সবথেকে বেশি তিনি সঙ্গীত উপভোগ করেছেন সেই ইঙ্গিতও দিয়েছেন। এর আগেও উপস্থিত টেলি তারকাদের দৌলতে বিয়ের অনেক ছবি প্রকাশ্যে আসে। রাউডি বেবি গানে ফ্লোর মাতিয়েছেন মৌনী এবং সূর্য। দেশি গার্ল গানেও কোমর দোলাতে দেখা যায় তাকে। নাচে গানে হুল্লোড়ে মেতেছিলেন উপস্থিত সকলেই। 

নবদম্পতি নিজেদের পরবর্তী জীবনের শুরুতে কেক কেটে উদযাপন করেন। ইতিমধ্যেই অভিনেত্রীর বিয়ের পোশাক নিয়েও সরগরম দুনিয়া। সাদা লাল পেড়ে শাড়ি হোক কিংবা, সব্যসাচী মুখোপাধ্যায়ের লাল লহেঙ্গা, নিজেকে অন্যন্যা ভাবেই সাজিয়ে তুলেছিলেন তিনি। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mouni roy shared her sangeet pictures