scorecardresearch

বড় খবর

মোগলি-র প্রথম ঝলকে মনোযোগ কাড়লেন শের খানের গলায় বেনেডিক্ট কাম্বারব্যাচ

অ্যান্ডি সারকসের মোগলি: লেজেন্ড অফ দ্য জাঙ্গল ওয়েব সিরিজে দেখা যাবে বেনেডিক্ট কাম্বারব্যাচ, ক্রিশ্চিয়ান বেল, কেট বাঞ্চেট, রোহন চাঁদকে। নেটফ্লিক্সে এই সিরিজ রিলিজ করছে ৭ ডিসেম্বর।

মোগলি-র প্রথম ঝলকে মনোযোগ কাড়লেন শের খানের গলায় বেনেডিক্ট কাম্বারব্যাচ
নেটফ্লিক্সের মোগলি: লেজেন্ড অফ দ্য জঙ্গলের স্ট্রিমিং শুরু হবে ৭ ডিসেম্বর থেকে

মোগলি: লেজেন্ড অফ দ্য জঙ্গলের ট্রেলার দেখেই মোহিত নেটফ্লিক্সের দর্শক। বড় পর্দায় রুডিয়ার্ড ক্লিপলিংয়ের উপন্যাসের নিরিখে তৈরি জন ফ্যাভেরুর লাইভ অ্যাকশন দেখার পর দর্শক আরও নতুন কিছু আশা করছিলেন। ট্রেলারে দেখা গেল রোহন চাঁদ জঙ্গলকে জানার মধ্যে দিয়েই নিজেকে খুঁজছে। জঙ্গলেই একদল নেকড়ে তাকে খুঁজে পায় এবং সঙ্গে করে নিয়ে গিয়ে নিজেদের একজনের মতো করে বড় করতে থাকে। তখনই পাশে একটি গ্রামের সন্ধান পায় মোগলি, যেখানে তার মতো দেখতে প্রাণীরা রয়েছে। বাগিরা মোগলিকে বলে, এদের মতো মোগলিও মানুষ।

আরও পড়ুন, ঠাগস অফ হিন্দোস্তান মুক্তির আগে দেখে নেওয়া যাক আমির খানের আগের পাঁচ ছবির ব্যবসার হিসেব

তবে ট্রেলারের শেষে শের খানে ছোট ঝলক দর্শককে মোহিত করেছে। সিরিজের স্টোরি লাইন হল মোগলির নিজের শিকড়ের খোঁজ। অ্যান্ডি সারকসের মোগলি: লেজেন্ড অফ দ্য জঙ্গল ওয়েব সিরিজে দেখা যাবে বেনেডিক্ট কাম্বারব্যাচ, ক্রিশ্চিয়ান বেল, কেট বাঞ্চেট, রোহন চাঁদকে। এছাড়াও রয়েছে ম্যাথিউ রেস ও ফ্রিডা পিন্টো।

আসলে ছোটবেলা থেকেই মোগলির সঙ্গে পরিচিত আমরা। এটা বিশ্বাস করা কঠিন যে ছোটবেলায় আমরা যে জঙ্গল বুক দেখেছি সেটা আদতে রুডিয়ার্ড ক্লিপলিংয়ের বইয়ের একটা জাপানী অ্যাডাপ্টেশন। দ্য জঙ্গল বুক আসলে একটি ভারতীয় ছেলের কাহিনি, যে জঙ্গলে নেকড়েদের মধ্যে বড় হয়। মধ্য ভারতের জঙ্গলে যার একজন নেকড়ে বাবা, মা ও ভাইবোন ছিল। মোগলি নামের সেই বাচ্চা পশুদের সঙ্গে অ্যাডভেঞ্চার করে বেড়ায়। বিশেষ করে তার সঙ্গে থাকে বাঘিরা, ব্ল্যাক প্যান্থার ও একটা ভাল্লুক।

২০১৬ য় রিলিজ হওয়ার কথা ছিল এই সিরিজের। আর সেকারণেই শুটিং শুরু হয়েছিল ২০১৫য়। কিন্তু এই সিরিজের মুক্তি পিছিয়ে যায় ফ্যাভেরুর দ্য জঙ্গল বুকের রিলিজের কারণে। নেটফ্লিক্সের মোগলি: লেজেন্ড অফ দ্য জঙ্গলের স্ট্রিমিং শুরু হবে ৭ ডিসেম্বর থেকে। ২৯ নভেম্বর সিনেমা হলেও মুক্তি পাবে এই ছবি।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mowgli legend of the jungle trailer andy serkis benedict cumberbatch christian bale