scorecardresearch

বড় খবর

ঘাটালেও তৃণমূলের ভোট প্রচারে অনুপস্থিত! লক্ষ্মী রতনের টুইটে সায়, দূরত্ব বাড়াচ্ছেন দেব?

এলাকার সাংসদ হয়েও কেন দলীয় প্রচারে নেই দেব? উঠছে প্রশ্ন।

dev

শিয়রে একুশের বিধানসভা নির্বাচন (West Bengal Assembly Election 2021)। দ্বিতীয় দফায় পয়লা এপ্রিলে ভোট হবে ঘাটালে (Ghatal)। হাতে আর মাত্র কটা দিন। অথচ, নির্বাচনী প্রচারে অনুপস্থিত সাংসদ দীপক অধিকারী ওরফে দেব! নিজের কেন্দ্রে গিয়ে তৃণমূল (TMC) প্রার্থীর হয়ে প্রচার করা তো দূর অস্ত! সোশ্যাল মিডিয়াতেও ভোট নিয়ে কোনও উচ্চবাচ্য নেই তাঁর। উপরন্তু দলীয় সূত্রে খবর, নির্বাচনের আগে ঘাটালে যাওয়ার কোনওরকম পরিকল্পনাই নেই সাংসদ দেবের। এরপরই থেকেই প্রশ্ন উঠেছে যে, এলাকার সাংসদ হয়েও কেন দলীয় প্রচারে নেই দেব (Dev)? দলীয় কোন্দল নাকি অন্য কোনও কারণ?

প্রসঙ্গত, প্রার্থী তালিকা ঘোষাণা হওয়ার পর থেকেই তৃণমূলের তারকা সদস্যরা আদা-জল খেয়ে ময়দানে নেমে পড়েছেন। সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, জুন মালিয়া, সায়নী ঘোষ, সোহম চক্রবর্তীরা মমতার একুশের ভোটযুদ্ধের সৈনিক হিসেবে খাওয়া-নাওয়া ভুলে যখন ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগান তুলে প্রচার শুরু করছেন, তখন ঘাসফুল শিবিরের দুই তারকা সাংসদ মিমি চক্রবর্তী, নুসরত জাহানরা কিন্তু ময়দানে সেভাবে না নামলেও সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের হয়ে প্রচার চালাচ্ছেন। কিন্তু সেই তালিকাতে নেই ঘাটালের তৃণমূল সাংসদ দেব। উপরন্তু তৃণমূল ছেড়ে রাজনীতি থেকে দূরত্ব তৈরি করা লক্ষ্মীরতনের একটি টুইটেও সায় দিয়েছেন তিনি। শ্রেণীবৈষম্যর প্রতিবাদে লক্ষ্মী এক টুইট করেছিলেন, সেই টুইটই শেয়ার করেছেন সাংসদ দেব। নেটজনতাদের প্রশ্ন, তাহলে কি তিনিও রাজনীতি থেকে দূরত্ব তৈরি করছেন?

অন্যদিকে শোনা গিয়েছে, ঘাটালের বিধানসভা নির্বাচনের তৃণমূল প্রার্থী শঙ্কর দলুইয়ের সঙ্গে দেবের সম্পর্ক খুব একটা ভাল নেই বর্তমানে। ঘাটাল কলেজ পরিচালন কমিটি ও ঘাটাল কৃষি উন্নয়ন ব্যাংকের পরিচালন সমিতির পুনর্গঠন নিয়ে তারকা সাংসদের সঙ্গে ঠান্ডা লড়াইয়ে ড়িয়ে পড়েছিলেন শঙ্কর দলুই। আর সেই সমস্যার সূত্রপাত। আর সেই কারণেই কি, বিধানসভা ভোটে তাঁর হয়ে প্রচারে নামছেন না টলিউড সুপারস্টার তথা তৃণমূল সাংসদ? এদিকে দলীয় প্রচারে দেবকে চাইছেন স্থানীয় তৃণমূল নেতারা। তাঁদের কথায়, দেব যদি একটিবারও আসেন, তাহলেও ভোট প্রচারে ঝড় উঠবে। তবে উনি যদি না আসেন, তাহলে জনগনের কাছে ভুল বার্তা যাবে। আর তাঁদের সেই আশঙ্কাই সত্যি হল। ভোটের আগে যেখানে সবুজ-গেরুয়া শিবিরের মারকাটারি প্রচার শুরু হয়েছে, সেখানে দেবের অনুপস্থিতি নিয়ে কিন্তু ইতিমধ্যেই রাজনৈতিক মহলের অন্দরে জোর জল্পনা শুরু হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mp dev is not attending tmc campaign