মিস মার্ভেল: অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের পর এবার আসছে মুসলিম নারী সুপারহিরো

মিস মার্ভেলের এই চরিত্রে কে অভিনয় করছে সেবিষয়ে এখনও কোন পাকা খবর পাওয়া যায়নি। তবে বাজারে জোর গুজব এই চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া।

By: Kolkata  Updated: May 15, 2018, 03:40:57 PM

মার্ভেলের নতুন সিনেমা অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার ঘিরে দর্শকদের উচ্ছ্বাসের পারদ এখনও তুঙ্গে। এরই মধ্যে মার্ভেল শুরু করে ফেলেছে তাদের পরবর্তী ছবির কাজও।

বিবিসি সূত্রের খবর অনুযায়ী এই ছবিতে থাকবেন নতুন একজন নারী সুপারহিরো। মার্ভেল রচিত নারী সুপারহিরো কোন চমক নয়, কারণ তাঁদের ক্যাপ্টেন মার্ভেল নামক নারী সুপারহিরো নির্ভর ছবি ব্রেই লারসন ছবিটি ইতিমধ্যেই মুক্তির অপেক্ষায় দিন গুনছে। আগামী এই ছবিটির জন্য তাঁরা রচনা করেছেন এক নতুন নারী সুপারহিরোকে যাঁর ধর্মীয় পরিচয় ইসলাম।

সুপারহিরো জগতে মুসলিম সুপারহিরোর সংখ্যা মোটেই কম নয়। এই তালিকায় আছেন সিন্দবাদ থেকে দ্য ডক্টর প্রমুখ। নারী মুসলিম চরিত্র রোজ কুগেল ইজরায়েলে যথেষ্ট জনপ্রিয়। তবে মিস মার্ভেলের আন্তর্জাতিক পরিচয় অবশ্যই এই নতুন সুপারহিরোকে এনে দিতে পারে এক অনন্য স্বীকৃতি।

ইতিমধ্যেই এই খবরটিতে শিলমোহর দিয়েছেন অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের প্রোডিউসার কেভিন ফিগ।

বিবিসিকে তিনি জানিয়েছেন, আমাদের কমিক বুক জগতে আরও এক নারী চরিত্রের জন্ম হয়েছে। নতুন এই মুসলিম সুপারহিরোটি ক্যাপ্টেন মার্ভেল অনুপ্রাণিত কমলা খান নামক একজন চরিত্র।

মিস মার্ভেল রিলিজের ঠিক পরপরই আমেরিকা বংশোদ্ভুত পাকিস্তানি এই চরিত্রটির ওপর একটি সিনেমা তৈরি করার সিদ্ধান্তের খবরটিও পাকা করেছেন তিনি।

মিস মার্ভেলের এই চরিত্রে কে অভিনয় করছেন, সেবিষয়ে এখনও কোন পাকা খবর পাওয়া যায়নি। তবে বাজারে জোর গুজব এই চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা চোপড়া ইতিমধ্যেই মার্ভেল: অ্যাভের্ঞ্জাস অ্যাকাডেমি নামক ভিডিও গেমটিতে ভয়েস-ওভার দিয়েছেন।

প্রিয়াঙ্কা চোপড়ার অনেক ফ্যান ইতিমধ্যেই তাঁকে এই চরিত্রে নেবার জন্য দাবি  করলেও অনেকে আবার মনে করছেন, মূল চরিত্রটি পাকিস্তানি হবার দরুন সেদেশের কোনও নায়িকাই হবেন এই চরিত্রে বেশি মানানসই হবেন।

 

 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms marvel muslim woman superhero upcoming movie

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement