বড় খবর

‘#MeToo আন্দোলনের জন্য দায়ী কর্মরতা মহিলারাই’, ‘শক্তিমান’ মুকেশের মন্তব্যে বিতর্কের ঝড়

লিঙ্গবৈষম্য নিয়ে অভিনেতার মন্তব্যে নেটদুনিয়ায় শোরগোল। ঠিক কী বলেছেন মুকেশ খান্না?

mukesh-khanna

নারী-পুরুষের সমানাধিকার নিয়ে যখন আজও এত চর্চা, তখন এই বর্তমান প্রেক্ষাপটে দাঁড়িয়েও মুকেশ খান্নার (Mukesh Khanna) আজব মন্তব্য, “নারী ও পুরুষ কখনোই সমান নয়। মহিলাদের উচিত বাড়িতে থেকে ঘরকন্না সামলানো। যেসব মহিলারা বাইরে বেরিয়ে কাজ করেন, শুধুমাত্র তাঁদের জন্যই এই মিটু মুভমেন্ট শুরু হয়েছে…।” একজন তারকার মুখ থেকে এন মন্তব্য শুনে হতবাক অনেকেই।

মহাভারত হোক কিংবা শক্তিমান, এই ২ ধারাবাহিকের মাধ্যমেই টেলিদর্শকদের মনে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন মুকেশ খান্না। সেই তার মতো বড় মাপের এজন ব্যক্তিত্বের মুখেই কিনা লিঙ্গবৈষম্যের কথা শোনা গেল! অতঃপর মুকেশের ভিডিও ভাইরাল হতেই বিতর্কিত এই মন্তব্য নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়।

সম্প্রতি নেটদুনিয়ায় এক ভিডিও ভাইরাল হয়েছে। আর তাতেই অভিনেতাকে বলতে শোনা গিয়েছে যে, “মহিলাদের কাজ হল ঘর সামলানো। ক্ষমা করবেন, আমি কখনও কখনও বলেও ফেলি সেকথা! এই মিটু মুভমেন্ট-এর সমস্যা কোথা থেকে শুরু হয়েছে জানেন, যখন থেকে মহিলারা বাইরে গিয়ে কাজ করা শুরু করেছে। এখন তো আবার মহিলারা পুরুষদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলার কথাও বলেন।” অভিনেতার এমন মন্তব্য নেটদুনিয়ায় ভাইরাল হতেই সমালোচনার ঝড় বয়ে যায়। বর্তমানযুগে দাঁড়িয়েও এহেন চিন্তা-ধারা? অনেকে সেই প্রশ্নও তুলেছেন। কেউ কেউ বা আবার তাঁকে ‘অসুস্থ’ বলেও তোপ দেগেছেন।

আরও পড়ুন: কোলে করে মা লক্ষ্মীকে আনলেন, নিজে হাতে পুজোর আয়োজন সারলেন মিমি

আরও পড়ুন: ‘মোদী আর বিজেপির হাতে আমাদের দেশ জ্বলছে, বাঁচান’, আর্জি তৃণমূল সাংসদ নুসরতের

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mukesh khanna in controversy he says women arent equal to men

Next Story
‘মোদী আর বিজেপির হাতে আমাদের দেশ জ্বলছে, বাঁচান’, আর্জি তৃণমূল সাংসদ নুসরতেরNusrat-Jahan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com