scorecardresearch

বড় খবর

মুখোপাধ্যায় বাড়ির পুজোয় কাজল-রানি-অয়নরা, আড্ডা গল্পে জমজমাট, দেখুন

ভাইবোনদের আড্ডা পুজো মণ্ডপে

মুখোপাধ্যায় বাড়ির পুজোয় কাজল-রানি-অয়নরা, আড্ডা গল্পে জমজমাট, দেখুন
মুখোপাধ্যায় বাড়ির পুজো

আজ মহাষ্টমী। পুজোর আমেজ আরব সাগরের পাড়েও। মুখোপাধ্যায় পরিবারে সকলেই ব্যস্ত দুর্গা আরাধনায়, কাজল থেকে রানী অয়ন মুখোপাধ্যায় কে নেই! আড্ডা, গানে জমে উঠেছে পুজো প্যান্ডেল।

মুখোপাধ্যায় পরিবারের পুজোয় বাড়ির লোকজন ছাড়াও উপস্থিত থাকেন অন্যরা। বলিউডের অনেক তারকাই হাজির থাকেন সেখানে। আর বাড়ির লোকজনের ভূমিকা নিয়ে প্রশ্নই থাকে না। এথনিক লুকে ধরা দেন সকলে। আদ্যোপান্ত স্টাইল সেগমেন্ট ছেড়ে শাড়ি, আর পাঞ্জাবিতে সারা ফেলে দেন তারা। এবারও ব্যতিক্রম নয়। একসঙ্গে সব ভাইবোন, পুজো প্যান্ডেলে বসে আরাধনায় মাতলেন।

পরিবারের সকলকে জড়িয়েই আবেগের এই পুজো। পাঁচদিনের জমজমাট আয়োজন, তার সঙ্গে কাছের মানুষদের সঙ্গে দেখা সাক্ষাৎ। হাজির থাকেন অনেক সেলেবরাই। অয়ন মুখোপাধ্যায়ের সূত্রে রণবীর প্রতিবারই আসেন এই পুজোয়। যদিও এবার জোড়ায় আসেন কিনা সেটাই দেখার। কাজলের সঙ্গে খোশমেজাজে অয়ন। ভাইবোনের গল্প যেন শেষই হচ্ছে না।

আরও পড়ুন [ ছেলের কীর্তিতে গর্বিত কাজল, মুখার্জি বাড়ির দুর্গাপুজোয় ভোগ পরিবেশন যুগের, দেখুন ]

এদিকে, আবেগে ভাসলেন তানিশা মুখোপাধ্যায়। সাদা অর্গঞ্জা শাড়িতে মন কাড়লেন তিনি। উপস্থিত ছিলেন, সুমনা চক্রবর্তী এবং রূপালী গাঙ্গুলিও। ছেলে যুগকে ভোগ দিতে সাহায্য করলেন কাজল। শেখালেন পুজোর সব নিয়ম কানুন, মা হিসেবেও যথেষ্ট খুশিতে সে।

ষষ্ঠীর দিন সবার আগে হাজির হয়েছিলেন কাজল। হলুদ শাড়িতে দেখা গিয়েছিল তাকে। আরতিতে ভাগ নিয়েছিলেন অনেকেই। এদিকে শঙ্খ বাজালেন অনুরাগ বসু। বাঙালিয়ানা ঘিরে রেখেছে সকলকে। সবমিলিয়ে জমজমাট মুখোপাধ্যায় বাড়ির পুজো।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Mukherjee house puja kajal ayan rani at the pandal