বড় খবর

পদ্ম ছেড়ে জোড়াফুলে মুকুল, ‘বিজেপির সঙ্গে সহবাসে ছিলেন!’, ‘তোপ’ বামপন্থী শ্রীলেখার

বামপন্থী নায়িকার পোস্টে হাসির রোল সোশ্যাল মিডিয়াজুড়ে।

Sreelekha mitra, Mukul Roy

Sreelekha Mitra on Mukul Roy: শুক্রবার সকাল থেকেই রাজ্য রাজনীতিতে তোলপাড়। স-পুত্র ‘পদ্ম-পরিচয়’ ত্যাগ করে জোড়াফুল-বাগানে প্রত্যাবর্তন করতে চলেছেন সর্ব ভারতীয় বিজেপির সহ-সভাপতি মুকুল রায় (Mukul Roy), সেই জল্পনা ছিল তুঙ্গে। অবশেষে বিকেল সাড়ে ৪টে নাগাদ তৃণমূল ভবনে সেই জল্পনার অবসান ঘটে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee), সর্বভারতীয় তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে ‘ঘর ওয়াপসি’ ঘটে মুকুল এবং তাঁর পুত্র শুভ্রাংশু রায়ের। প্রায় সাড়ে তিন বছর নয় মাস পর প্রাক্তন দলের কাছে ফিরতে পেরে বেজায় খুশি কৃষ্ণননগরের বিজেপি (BJP) বিধায়ক। আর মুকুলের প্রত্যাবর্তন নিয়ে যখন সোশ্যাল মিডিয়াজুড়ে তুমুল হইচই, সেই হাওয়াতে গা ভাসালেন শ্রীলেখা মিত্রও (Sreelekha Mitra)।

[আরও পড়ুন: ‘ঈশ্বরের দূত’! বিদ্যুৎপৃষ্ট মহিলার চিকিৎসার দায়িত্ব নিলেন, দুঃস্থ শিশুর প্রাণ বাঁচালেন বিধায়ক রাজ]

বামপন্থী মনোভাবাপন্ন অভিনেত্রী তিনি। একুশের বিধানসভা ভোটপ্রচারের (West Bengal Assembly Election 2021) সময় থেকেই কলকাতা তথা দক্ষিণবঙ্গের এপ্রান্ত থেকে ওপ্রান্ত বাম শিবিরের হয়ে প্রচারে গিয়েছিলেন। বিজেপি কিংবা রাজ্যের শাসকদলের কর্মকাণ্ডতেও তাঁর আতসকাঁচ রীতিমতো ‘ফোকাসড’ সর্বক্ষণ। অতঃপর সমালোচনা করতেও পিছপা হন না তিনি কখনও। এবার মুকুল রায়ের তৃণমূলে (TMC) প্রত্যাবর্তনকে ঘিরে ফের রাজনৈতিক বোমা ফাটালেন শ্রীলেখা মিত্র।

মুকুলকে উদ্দেশ্য করে অভিনেত্রীর পোস্ট, “বিজেপিতে আমি এতদিন যোগদান করিনি। বিজেপির সাথে লিভ-ইন এ ছিলাম।” এই পোস্ট যদিও শ্রীলেখার নিজের লেখা নয়। সংগৃহীতই। তবে বামপন্থী নায়িকার পোস্টে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াজুড়ে। কারণ, তৃণমূল সাংসদ নুসরত জাহান প্রসঙ্গ টেনে এনেই মুকুল রায়কে বিদ্রুপ করা হয়েছে পোস্টে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mukul roy sreelekha mitras cryptic post on mukul roys tmc joining

Next Story
‘ঈশ্বরের দূত’! বিদ্যুৎপৃষ্ট মহিলার চিকিৎসার দায়িত্ব নিলেন, দুঃস্থ শিশুর প্রাণ বাঁচালেন বিধায়ক রাজRaj Chakraborty, Barrackpore, TMC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X