অভিনেতা, প্রযোজকদের থিয়েটার রিলিজের অপেক্ষা করার অনুরোধ মাল্টিপ্লেক্সের

ভারতের মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশনের (MAI) তরফ থেকে জানানো হয়েছে, যখন দুঃ,সময় শেষ হয়ে যাবে, পেন্ট-আপ ডিমান্ড এবং নতুন ছবির চাহিদা একসঙ্গে সিনেমার ব্যবসাকে বাড়িয়ে তুলবে ও ইন্ডাস্ট্রিতে এগিয়ে যেতে সাহায্য করবে।

By:
Edited By: Debasmita Das Mumbai  Updated: May 4, 2020, 08:36:15 PM

ভারতের মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন (MAI) স্টুডিও পার্টনার্স, প্রযোজক, শিল্পী এবং কনটেন্ট ক্রিয়েটরসদের সিনেমা প্রদর্শনের ভাগকে সাহায্য করার বিষয়ে অনুরোধ করেছে। তাদের ছবি এবং তার মুক্তির জন্য পুনরায় সিনেমাহল খোলা পর্যন্ত অপেক্ষা করার অনুরোধ জানিয়েছেন তাঁরা।

করোনা ভাইরাসের প্রভাবে বর্তমানে ভারত লকডাউনের মধ্যে রয়েছে, প্রায় ১৩০ কোটি মানুষ বাড়িতে আটকে। শোনা যাচ্ছে এই পরিস্থিতিতে বেশ কয়েকটি ছবি সরাসরি ডিজিটাল মুক্তি কথাও ভাবছে। তার মধ্যে রয়েছে অক্ষয় কুমার অভিনীত লক্ষ্মী বম্ব।

একটি বিবৃতিতে MAI প্রযোজকদের অনুরোধ করেছে, ”থিয়েটার উইন্ডোর প্রতি সম্মান জানাতে।”

আরও পড়ুন, আই ফর ইন্ডিয়া কনসার্ট: শাহরুখ থেকে আলিয়া, থাকছে প্রত্যেকের ভিডিও

”মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সমস্ত স্টুডিও পার্টনার্স, প্রযোজক, শিল্পী এবং কনটেন্ট ক্রিয়েটরদের অনুরোধ করা হচ্ছে সিনেমা এক্সজিবিটরদের পাশে দাঁড়ান, সবথেকে জরুরি হল ভ্যালু চেইনটা বজায় রাখা ও সিনেমাহল পুনরায় খোলা পর্যন্ত সিনেমার মুক্তি স্থগিত রাখা।”

বিবৃতিতে আরও বলা হয়, ”এই সময়টা শেষ হওয়া পর্যন্ত স্টুডিও পার্টনার্স, প্রযোজক, শিল্পী এবং কনটেন্ট ক্রিয়েটরদের কাছে অনুরোধ এক্সক্লুসিভ থিয়েটার উইন্ডোর সম্মান করুন, দীর্ঘদিন ধরে ভারত সহ বিশ্বের সমস্ত স্টর হোল্ডারস অনুমোদনে যা সিনেমা ইন্ডাস্ট্রির অভ্যেস।”

”বড়পর্দায় সিনেমা দেখার যে সম্মিলিত সামাজিক অভিজ্ঞতা সেটা রক্ষা করতে হবে এবং একমাত্র স্টক হোল্ডারের সমর্থনেই তা সম্ভব।”

২০০২ সালে এফআইসিসিআই-এর সহযোগিতায়, জাতীয় মাল্টিপ্লেক্স ট্রেড বডি- পিভিআর, আইনক্স, কার্নিভাল এবং সিনেপোলিস সহ ১৮ টিরও বেশি আঞ্চলিক এবং জাতীয় মাল্টিপ্লেক্স চেইনের প্রতিনিধিত্ব করে এবং সারা দেশে ২৯০০-এরও বেশি স্ক্রিন পরিচালনা করে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Multiplex association urges actors producers to hold films for theatrical release

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X