বড় খবর

দীপিকাদের গাড়ি ফলো করলেই এবার মিডিয়ার মহাবিপদ, কড়া বার্তা মুম্বই পুলিশের

দীপিকা ও শ্রদ্ধা কাপুরদের গাড়ি মিডিয়ার নজর এড়িয়ে যেতে পারলেও সারা আলি খানের গাড়ি বরাবর ফলো করা হয়। এমন ঘটনার পরেই মুম্বই পুলিশ সতর্কবার্তা জারি করতে বাধ্য হয়।

মিডিয়া কর্মীদের এবার সতর্ক করল মুম্বই পুলিশ। ড্রাগ মামলায় মুম্বইয়ে বলিউডের বেশ কিছু নামি দামি শিল্পীদের জেরা পর্ব চলছে এনসিবি দফতরে। সেই সেলিব্রিটিদেরই গাড়ি ধাওয়া করা হচ্ছে মিডিয়ার তরফে। ছবি বা ভিডিও তোলার জন্য। এভাবে প্রাণের তোয়াক্কা না করে মিডিয়া কর্মীরা যেভাবে কাজ করছেন, সেই বিষয়েই সতর্কবার্তা খোদ মুম্বই পুলিশের।

শনিবারই এমন এক দিন ছিল। এনসিবি দফতরে জেরার জন্য হাজির হয়েছিলেন দীপিকা পাডুকোনে, শ্রদ্ধা কাপুররা, সারা আলি খান। বলিউডের মাদক মামলায় তাঁদের বয়ান রেকর্ড করার জন্যই তলব করেন এনসিবি আধিকারিকরা।

আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে এফআইআর, ধর্ষণের অভিযোগ অভিনেত্রীর

বলিউডের তিন তারকা জেরা পর্ব শেষ করে নিজেদের গন্তব্যস্থলে রওনা হওয়া মাত্রই ঝাঁপিয়ে পড়ে মিডিয়া। মিডিয়ার গাড়ি তাড়া করে দীপিকাদের গাড়ি। যাতে এক্সক্লুসিভ ভিডিও ফুটেজ পাওয়া যায়।

দীপিকা ও শ্রদ্ধা কাপুরদের গাড়ি মিডিয়ার নজর এড়িয়ে যেতে পারলেও সারা আলি খানের গাড়ি বরাবর ফলো করা হয়। এমন ঘটনার পরেই মুম্বই পুলিশ সতর্কবার্তা জারি করতে বাধ্য হয়।

মুম্বই পুলিশের জোন-১ এর ডেপুটি পুলিশ কমিশনার সংগ্রাম সিং নিশানদার মিডিয়াকে অনুরোধ করেন যাতে অভিনেতাদের গাড়ি এভাবে ফলো না করা হয়। এতে সেলিব্রিটি সহ নিজেদের এবং সাধারণ পথচারীদেরও বিপদের মুখে ফেলা হয়।

এই সতর্কবার্তার সঙ্গেই কার্যত হুঙ্কার দিয়ে জানানো হয়েছে, যদি কোনো মিডিয়ার গাড়ি সেলেবদের গাড়ি ফলো করে তাহলে সেই গাড়ি বাজেয়াপ্ত করা হবে। সেই গাড়ির চালকদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ নেওয়া হবে।

এই সতর্কবার্তায় কাজ হয়েছে বলেই ধারণা। কারণ, সন্ধের সময় দুই তারকার জেরা পর্বের পর এমন ঘটনা আর ঘটেনি।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mumbai police issues stern warning to the media for following calebs car

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com