বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

প্রয়াত সিদ্ধার্থ শুক্লার বাড়িতে মুম্বই পুলিশ, মৃত্যুর কারণ নিয়ে চলছে তদন্ত

জনপ্রিয় টেলি-অভিনেতার মৃত্যুর কারণ নিয়ে কেন ধোঁয়াশা? পরিবারের আপত্তি! মুখ খুলল মুম্বই পুলিশ।

Sidharth Shukla's death, Sidharth Shukla, Mumbai Police, bollywood, সিদ্ধার্থ শুক্লা, bengali news today
প্রয়াত সিদ্ধার্থ শুক্লার বাড়িতে মুম্বই পুলিশ

Sidharth Shukla Death: বৃহস্পতিবার সকালে ফের এক দুঃসংবাদে ঘুম ভাঙল বলিউড মহলের। সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) আর নেই। চিরতরের জন্য চলে গিয়েছেন না ফেরার দেশে। সিদ্ধার্থের বন্ধুমহল শোকস্তব্ধ। কারও বা গলা বুজে আসছে প্রাণোচ্ছ্বল মানুষটাকে নিয়ে কথা বলতে গিয়ে, কেউ বা আবার নেটমাধ্যমে অভিনেতার ছবি দিয়ে ভগ্নহৃদয় ইমোজি দিয়ে প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন অদৃষ্টের উদ্দেশে- “এত তাড়া! এটাও কি চলে যাওয়ার মতো বয়স ছিল?” এদিন সকালেই জনপ্রিয় টেলিতারকা সিদ্ধার্থের মৃত্যুর খবর ইন্ডিয়ান এক্সপ্রেস-এর কাছে নিশ্চিত করেছে মুম্বইয়ের কুপার হাসপাতাল। জানা গিয়েছে পুলিশি প্রক্রিয়া সম্পন্ন হলেই প্রয়াত অভিনেতার ময়নাতদন্ত করা হবে। আপাতভাবে সিদ্ধার্থের মৃত্যুর কারণ হিসেবে হার্টঅ্যাটাককেই ধরে নেওয়া হয়েছে। তবে, ইতিমধ্যেই তদন্ত করতে অভিনেতার মুম্বইয়ের বাসভবনে পৌঁছে গিয়েছে মুম্বই পুলিশের (Mumbai Police) একটি টিম।

অভিনেতার পরিবারের তরফেই পুলিশের কাছে জানানো হয়েছে যে, সিদ্ধার্থের মৃত্যুর কারণ নিয়ে নানা ধোঁয়াশার কথা বলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এরকম কিছু ঘটেনি। কোনওরকম মানসিক চাপেই ছিলেন না সিদ্ধার্থ। তাই ওঁর মৃত্যু নিয়ে গুজব রটে বেড়াক চারদিকে, এমনটা তাঁদের কাছে একেবারেই অনভিপ্রেত।

[আরও পড়ুন: Sidharth Shukla: প্রয়াত ‘বিগ বস’ খ্যাত জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা]

অন্যদিকে, সিদ্ধার্থ শুক্লার বাড়িতে তদন্ত করে এবং পরিবারের সদস্য অর্থাৎ অভিনেতার মা ও বোনকে জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিসের তরফে জানানো হয়েছে যে, সিদ্ধার্থ শুক্লার শরীরে কোনওরকম আঘাতের চিহ্ন ছিল না। মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্তের পরই জানা যাবে। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে অভিনেতার। যদিও মুম্বই পুলিসের একটি টিম অভিনেতার বাড়িতে এখনও রয়েছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mumbai police on actor sidharth shuklas death says no foul play

Next Story
Sidharth Shukla: প্রয়াত ‘বিগ বস’ খ্যাত জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লাSidharth Shukla, Sidharth Shukla dead, Sidharth Shukla Bigg Boss, Bollywood, সিদ্ধার্থ শুক্লা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com