সুশান্তের আত্মহত্যার তদন্তে এবার থানায় আদিত্য চোপড়া, চার ঘণ্টা জেরা

মুম্বই পুলিশ যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জেরা করে। এখনো পর্যন্ত পুলিশ ৩৪ জনের বয়ান রেকর্ড করেছে।

By:
Edited By: Subhasish Hazra Mumbai  July 18, 2020, 6:26:49 PM

সুশান্তের মৃত্য রহস্যের তদন্তে নেমে এবার মুম্বই পুলিশের কাছে নিজের বয়ান রেকর্ড করলেন চিত্র পরিচালক এবং যশরাজ ফিল্মসের চেয়ারম্যান আদিত্য চোপড়া। এমনটাই জানিয়েছেন, এক আধিকারিক। ভারসোভা থানায় এদিন সকালেই চলে এসেছিলেন আদিত্য চোপড়া। চার ঘণ্টা ধরে নিজের বয়ান নথিভুক্ত করেন তিনি। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যশরাজ ফিল্মসের একটি চুক্তি হয়েছিল। সেই নিয়েই পুলিশ বেশ কিছু বিষয় জানতে চেয়েছেন বলে জানা গিয়েছে।

চিছরে খ্যাত অভিনেতা মুম্বইয়ে নিজের এপার্টমেন্টে গত মাসের ১৪ তারিখ আত্মহত্যা করেন। তবে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি।

এরপরেই পুলিশ তদন্তে নেমেছে পেশাদারি শত্রুতার অভিযোগ, তীব্র মানসিক অবসাদ জনিত কারণের উৎস খুঁজতে। সুশান্ত হঠাৎ করেই যশরাজ ফিল্মসের সঙ্গে নিজের চুক্তি বাতিল করেছিলেন। এর কারণ খোঁজার চেষ্টা করছে পুলিশ।

এর আগে মুম্বই পুলিশ যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানু শর্মাকে জেরা করে। এখনো পর্যন্ত পুলিশ ৩৪ জনের বয়ান রেকর্ড করেছে। এদের মধ্যে রয়েছেন সুশান্ত এর পরিবারের সদস্যরা, ঘনিষ্ঠ বন্ধুবৃত্তে থাকা রিয়া চক্রবর্তী, সঞ্জনা সংঘিরা।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ সিবিআই তদন্তের দাবি উড়িয়ে বলেছিলেন, এই হত্যাকাণ্ডের রহস্যভেদ করার জন্য মুম্বই পুলিশ যথেষ্ট অভিজ্ঞ। তার আগে বান্ধবী রিয়া চক্রবর্তী সিবিআই তদন্তের দাবি জানিয়ে বলেছিলেন, কী কারণে আত্মহত্যার পথ বেছে নিল সুশান্ত তার তদন্ত করা দরকার। শুদ্ধ দেশি রোমান্স, রাবতা, কেদারনাথ, সনচিড়িয়ার মত সিনেমায় দেখা গিয়েছে প্রতিভাবান এই অভিনেতাকে। তবে যে সিনেমা তাঁকে রাতারাতি সুপারস্টার বানিয়ে দিয়েছিল, তা হল কিংবদন্তি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএম ধোনি, দ্য আনটোল্ড স্টোরি’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mumbai police records statement from aditya chopra on sushant singh rajput case

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X