scorecardresearch

বড় খবর

স্ত্রী-সন্তান আছে, কিন্তু দেড় বছর বিচ্ছিন্ন, বিরাট স্বীকারোক্তি মুনাওয়ারের

নিজের ছেলের খাতিরেই এই শো করছেন তিনি, অকপটে স্বীকার করলেন কমেডিয়ান

মুনাওয়ার ফারুকি

কঙ্গনা রানাউতের নতুন শো লক আপে, বেশ জনপ্রিয়তা পাচ্ছেন কমেডিয়ান মুনাওয়ার ফারুকী। যথারীতি কঙ্গনা একের পর এক ঘটনার খোলসা করছেন সম্পূর্ন শো জুড়ে। এদিকে এমন কিছুর উত্থাপন হয়, যাতে অবাক হয়ে গেলেন মুনাওয়ার। তিনি নাকি বিবাহিত? প্রথমে রাজি না হলেও পরবর্তীতে স্বীকার করলেন কমেডিয়ান।

শো’র একটি অংশ হিসেবেই পর্দায় ফুটে ওঠে এক নারীর ছবি। আর সেই ছবি দেখেই একরকম চুপ করে গেলেন মুনাওয়ার। পরিচয় জানতে চান কঙ্গনা, প্রথমে চুপ থাকলেও পরে মুনাওয়ার বলেন, “আমরা বিবাহিত এবং একটি ছেলেও আছে”। যদিও বা তার স্ত্রীর সঙ্গে বিগত দেড় বছর ধরে কোনও সম্পর্ক নেই – তারা একসঙ্গে থাকেও না। আপাতত কোর্টের হেফাজতেই ডিভোর্সের প্রক্রিয়া চলছে। তবে এই শো তিনি তার ছেলের জন্যই করছেন সেটিও স্পষ্ট জানিয়ে দিলেন।

মুনাওয়ার আরও জানান, গত দুবছর ধরে তিনি অনেক সমস্যার সম্মুখীন হয়েছেন। আর এই নিয়ে কথা বলতে চান না, এমনকি এও চান না যে ছেলের ওপর কোনও প্রভাব পড়ুক। যে বিষয়ের কোনও মানেই হয়না, সেটি নিয়ে কথা বলার কোনও অর্থ নেই।

প্রসঙ্গত, ঘটনায় কঙ্গনা নাম না নিয়েই হৃত্বিকের সঙ্গে তার তেতো সম্পর্কের উল্লেখ করেন। অভিনেত্রীর বক্তব্য, বিবাহিত জীবন এবং সেই বহির্ভূত সম্পর্ক যে পরবর্তীকালে কেলেঙ্কারি সৃষ্টি করে, সেটি সামলানোর নয়। এইসব নিয়ে নেতিবাচক যে কতকিছু সৃষ্টি হয়ে যাবে, বোঝাও যাবে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Munawar faruqui opened up about his past marriage and life