scorecardresearch

বড় খবর

বয়সে ছোট সহ অভিনেতার সঙ্গে প্রেম! ট্রোলের জবাব দিলেন ‘তারক মেহেতা’র ববিতা

ট্রোলের বিরুদ্ধে কড়া জবাব দুজনের

অবশেষে মুখ খুলেছেন দুজনেই

বড়পর্দার সুপারস্টার হোক কিংবা টেলি জগতের তারকারা, মানুষের তাদেরকে নিয়ে আগ্রহের শেষ নেই। প্রফেশনাল জগৎ থেকে ব্যক্তিগত জীবন সবকিছুই জানা চাই তাঁদের। তবে মাঝে মাঝে তা সহ্যের বাইরে বেড়িয়ে যায়, সেই সম্পর্কে কোন সন্দেহ নেই। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘তারক মেহেতা কা উলটা চশমা’ খ্যাত মুনমুন দত্ত এবং রাজ অনাড়কাট এর গোপন সম্পর্কের বিষয়ে। চিন্তা ভাবনার অবসান ঘটিয়ে এবার জন সম্মুখে নিজেরাই মুখ খুলেছেন তাঁরা।

মুনমুন দত্ত, যিনি সিরিজে অভিনয় করেন ববিতার চরিত্রে এবং রাজ অনাড়কাট তাপ্পুর চরিত্রকে পর্দায় উজ্জীবিত করেছেন, তাদের নিয়েই বেশ সরগরম বম্বের টেলিপাড়া। দুজনেই নাকি রয়েছেন গোপন প্রেমের সম্পর্কে। যদিও প্রথম দিকে এই বিষয়ে কেউই মুখ খোলেননি তবে এবার একরকম বাধ্য হয়েই নিজেদের কথা বলতে হয়েছে তাদের। একরকম রাগ এবং বীতশ্রদ্ধ হয়েই মুনমুন ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানান, “সাধারণ মানুষের থেকে অনেক ভাল কিছু আশা করেছিলেন তিনি। ভাবতেও পারেননি তথাকথিত শিক্ষিত মানুষদের থেকে এরম মন্তব্য আসতে পারে। অত্যন্ত কুরুচিকর মন্তব্য যেমন বেশি বয়সে ভীমরতি, নারী হিসেবে কলঙ্ক এমনকি মা হিসেবেও ঘেন্না পাওয়া উচিত এই ধরনের কটূক্তির শিকার তিনি। ১৩ বছর ধরে মানুষের মনোরঞ্জন করছেন কিন্তু ১৩ মিনিটেই মানুষ তাকে এত নীচে নামিয়ে দিল।” তিনি আরও বলেন এর পর কোনও মানুষ যদি আত্মহত্যার পথ বেছে নেয় একটু ভাববেন, চিন্তা করবেন আপনারাই এর জন্য দায়ী কিনা!

নিজেদের ইচ্ছেমত যা খুশি সেলেবদের সম্পর্ক তৈরি বন্ধ করা উচিত সাধারন মানুষের। তারকাদের নিজস্ব জীবন আছে, পরিবার আছে এটা অনেকেই ভুলে যান। পরবর্তীতে চুপ থাকেননি রাজ নিজেও। মৌনতা ভেঙে বলেন, “যারা আমার সম্পর্কে ক্রমাগতই মিথ্যে তথ্য লিখছেন তাদের কারণে জীবনে নানান ধরনের সমস্যা হতে পারে এইটুকু ভাবনা চিন্তা রাখুন। আমার এই প্রসঙ্গে কোনও রকম সম্মতি নেই। সেইসব সৃজনশীল মানুষদের জন্য যারা এই গুজব রটাচ্ছেন, আপনাদের বুদ্ধি অন্য জায়গায় প্রদর্শন করুন যেখানে লাভ দেবে। ভগবান আপনাদের উত্তম জ্ঞান দান করুন।”

দুজনের মধ্যে বয়সের বিভেদ অনেকটাই। অনেকদিন ধরেই স্ক্রিন শেয়ার করছেন দুজনে। হঠাৎ কোনও বিষয় সাপেক্ষ ছাড়াই এমন একটি গুজবের অভ্যুত্থান তাদের বেশ অবাক করেছে। দুজনেই হতভম্ব এই বিষয়ে। জনগণের থেকে এই ভুল খবর না রটানোর আর্জি জানিয়েছেন তারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Munmun dutta and raj anadakt risen their voice on trolling about false affair