scorecardresearch

বড় খবর

সুইজারল্যান্ড ট্যুরে সামান্থা, প্রাক্তন স্বামী নাগা চৈতন্য বোমা ফাটালেন বিবাহ-বিচ্ছেদ বিতর্ক নিয়ে

বিবাহ বিচ্ছেদ নিয়ে সরব নাগা চৈতন্য, কী বলছেন অভিনেতা

নাগা চৈতন্য – সামান্থা রুথ প্রভু

ডিভোর্সের বহুদিন পর বিবাহ বিচ্ছেদ এবং তার তত্ত্ব কথা নিয়ে মুখ খুলেছেন দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য ( Naga Chaitanya )। একদিকে নতুন ছবির প্রমোশন অন্যদিকে প্রাক্তন স্ত্রী সামান্থাকে ( samantha Ruth Prabhu ) নিয়ে চর্চা, তারপরেও নিজেকে কিভাবে সবরকম পরিস্থিতিতে শান্ত রাখা যায় তার পরিচয় দিয়ে চলেছেন সবসময়। অন্যদিকে সামান্থা এখন কী করছেন? তার কী বক্তব্য? 

নাগা চৈতন্যের সূত্রে শিরোনামে থাকলেও দক্ষিণী অভিনেত্রী ব্যস্ত নিজের ছুটি কাটাতে। সুইজারল্যান্ডে বরফের চাদরে স্কিইং করতে ব্যস্ত তিনি। হলুদ সাদা শীত পোশাক, মাথায় হেলমেট পড়ে দিব্য মেতেছেন আনন্দে – ছবি শেয়ার করেই নিজে জানান, স্কিইং সহজ নয় তবে মজাদার! অন্যদিকে নাগা চৈতন্য বাঙ্গরাজু সিনেমার প্রমোশন যেমন করছেন তেমন একেকদিন বিবাহ বিচ্ছেদ নিয়ে নানা মন্তব্য করছেন। চৈতন্যের বক্তব্য, ডিভোর্স নিয়ে অনেক কিছু শুনেছেন, দেখেছেন তবে সবথেকে বেশি তাকে যন্ত্রণা দিত যখন তার পরিবারকে নিয়ে কেউ খারাপ কথা বলত।

ছেলের সুর ধরেই পিতা নাগার্জুন বলেন, “একেবারেই তাই। বিনা দোষেই তার পরিবারকে আক্রমণ করেছেন সকলে। যখন পরিবারের উদ্দেশ্যে কেউ খারাপ কথা লেখে কিংবা তাদের কে নিয়ে ভুল তথ্য ছড়ানো হয় সেটি একেবারেই সহ্য করা যায়না। বিশেষ করে ইউটিউব চ্যানেল গুলির খবর দেখলে মাথা ঠিক রাখা দায়….”

চৈতন্য এবং নাগার্জুন দুজনেই জানিয়েছিলেন সামান্থা তাদের এবং পরিবারের সকলেরই খুব প্রিয় এবং সবসময় থাকবেন। পরবর্তী দিনেও এই ধারণা বদলাবে না। তবে মানুষের এমন আক্রমণাত্মক ব্যাবহার দেখে বেশ অবাকই হয়েছিলেন অভিনেতা। তার বক্তব্য, সঠিক খবর প্রকাশ করা খুব দরকারী, মিডিয়ার সেই অধিকার রয়েছে, সেরকমই প্রতিক্রিয়ার বিষয়টিও এখন মানুষের ওপরেই নির্ভর করে। সুযোগ এবং সময় বুঝেই সবকিছু বলা দরকার বলেই জানিয়েছেন অভিনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Naga chaitanya blasted among his and sams divorce whereas samantha on holiday trip