বড় খবর

‘সামান্থার সঙ্গেই অনস্ক্রিন রসায়ন সবথেকে ভাল’, বিচ্ছেদের পরও ভুলতে পারেননি নাগা চৈতন্য

বিচ্ছেদের পরেও অভিনেতার মুখে প্রাক্তন স্ত্রীর গুণগান! আপ্লুত অনুরাগীরাও

নাগা চৈতন্য- সামান্থা রুথ প্রভু

দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য ( Naga Chaitanya ) এবং সামান্থা রুথ প্রভুর ( samantha Ruth Prabhu ) বিবাহ বিচ্ছেদ এখনও টক অফ দ্যা টাউন। বিশেষ করে  ডিভোর্সের পর এই প্রথমবারের মত নাগা চৈতন্য মুখ খুলেছেন তাদের সম্পর্কের বাঁধন নিয়ে। তার দাবি, সামান্থাই নাকি সেই অভিনেত্রী যার সঙ্গে তার কেমিস্ট্রি সবথেকে বেশি ভাল। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে, চৈতন্যকে জিজ্ঞেস করা হয় এত অভিনেত্রীদের সঙ্গে কাজ করেছেন, সবথেকে ভাল ভাল অনস্ক্রিন কেমিস্ট্রি কার সঙ্গে ভাল? একেবারে চটপট উত্তর দিয়ে ফেলেন তিনি। বলেন, ‘অবশ্যই সামান্থার সঙ্গে’। একসঙ্গে সিনেমার শুটিং এ কাটিয়েছেন বহু সময়। পরপর সুপারহিট সব ছবি। সেই থেকেই সম্পর্কের গভীরতা, স্বপ্নের মত বিবাহ আসর এবং পরবর্তীতে বিচ্ছেদ। 

চৈতন্য জানিয়েছেন, সেই কঠিন সময়ের মধ্যে পরিবার যেভাবে সঙ্গে ছিলেন বলে বোঝানো যাবে না। এইরকম সিদ্ধান্ত নিতে যে কষ্ট হয়, সেটিও বেশ স্বাভাবিক। তারপরও যখন একটি সম্পর্কে দুজন মানুষ ভাল থাকতে পারে না, তখন তাদের আলাদা হয়ে যাওয়াই শ্রেয়। সামান্থা নিজেও সুখী, এবং চৈতন্যও। সুতরাং দুজনে যখন ভালই আছেন, ক্যারিয়ারে উন্নতি করছেন, এর থেকে ভাল আর কিছুই হতে পারে না বলে বক্তব্য অভিনেতার। 

প্রসঙ্গত, গতবছর দুজনে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিতেই শোরগোল পড়ে যায় তাদের অনুরাগী মহলে। দুজনেই জানিয়েছিলেন ব্যক্তিগত সময়ের প্রয়োজন, তারপরেও বন্ধুত্ত্ব হারাবে না একেবারেই। তবে পরবর্তীতে দুজনকে পর্দায় একসঙ্গে দেখা যাবে কিনা সেই নিয়েও রয়েছে গভীর সন্দেহ! আপাতত বাঙ্গারাজু সিনেমার প্রমোশনে ব্যস্ত চৈতন্য, এবং সামান্থা আপাতত রয়েছেন হিটলিস্টে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Naga chaitanya said samantha and his onscreen chemistry he will cherish forever

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com