scorecardresearch

বড় খবর

‘সামান্থার সঙ্গে বিচ্ছেদেও খুব শান্ত ছিল’, মুখ খুললেন চৈতন্যের বাবা নাগার্জুন

দুজনের সম্পর্কে কী বললেন অভিনেতা?

নাগা চৈতন্য- সামান্থা – নাগার্জুন

দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্য ( Naga Chaitanya ) এবং অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর ( Samantha Ruth Prabhu ) বিয়ের সম্পর্কে ইতি ঘটেছে বেশ কিছুদিন হল। সোশ্যাল মিডিয়ায় সামান্থা নিজের নাম থেকে বিবাহ পরবর্তী পদবী ছাঁটাই করার পরেই গুঞ্জন শুরু হয়ে যায়। তারপরেও নানান তথ্য উঠে এসেছে সামান্থার তরফ থেকেই! এতদিন নাগা চৈতন্য একেবারেই মুখে কুলুপ এঁটেছিলেন। এবার তার হয়েই মুখ খুলেছেন বাবা নাগার্জুন আক্কিনেনি ( Nagarjuna Akkineni )। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ছেলে এবং তার প্রাক্তন স্ত্রী সামান্থা-কে নিয়ে কী বললেন অভিনেতা? নাগার্জুন বলেন, ‘কথাগুলো খুব দুঃখের সঙ্গে বলতে হলেও একেবারেই অস্বীকার করা যায় না যে স্যাম এবং চৈতন্যের মধ্যে যাই ঘটেছে সেটি খুব কষ্টদায়ক, এগুলো কল্পনা করা যায় না! দুজনেই প্রাপ্ত বয়স্ক, সবটাই ব্যক্তিগত বিষয়, তারপরেও দুজনেই আমার খুব কাছের। আমার পরিবারের সকলেই সামান্থা কে ভীষণ ভালবাসে, আজীবন বাসবে। দুজনেই যেন ভাল থাকে এটাই কামনা।’

এখানেই শেষ করেননি তিনি। সামান্থা, ডিভোর্স প্রসঙ্গে এর আগে অনেক কিছুই জানিয়েছিলেন। তবে নাগা চৈতন্য যেন একেবারেই আটকে রেখেছেন নিজেকে। নাগার্জুনের বক্তব্য, ছেলেকে এত শান্ত থাকতে দেখেছেন তিনি, যেন বিশ্বাস করা দায়। একটা টু শব্দ পর্যন্ত তার ছেলের মুখে শোনা যায় নি। যেকোনও বাবার মত তিনি নিজেও যথেষ্ট দুশ্চিন্তায় ছিলেন ছেলের জন্য! একদিন চৈতন্য নিজেই জিজ্ঞেস করে বসেন, ‘বাবা তুমি ঠিক আছো?’ অবাক সুরেই নাগার্জুনা উত্তর দিয়েছিলেন, এই প্রশ্ন তো আমার তোমায় জিজ্ঞেস করা উচিত! 

প্রসঙ্গত, চৈতন্য কোনওদিন এক মুহূর্তের জন্য সামান্থর উদ্দেশ্যে খারাপ মন্তব্য করতে চাননি বলেই জানিয়েছেন বাবা নাগার্জুন। সবসময় পরিবারকে পাশে থাকার মতই অনুরোধ করেন তিনি। নতুন ছবি ‘বাঙ্গারযু’ নিয়েই বড়পর্দায় ফিরছেন নাগা চৈতন্য এবং নাগার্জুন। দুজনেই ব্যস্ত প্রমোশনে। সামান্থা নিজেও ‘ফ্যামিলি ম্যান ২’ দিয়েই দর্শকদের মনে দারুণ জায়গা করে নিয়েছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nagarjuna spoken about naga chaitanya and samanthas divorce