মুক্তি পেল বলিউড রমকম ‘নমস্তে ইংল্যান্ডে’র ট্রেলার

তিন মিনিটের এই ট্রেলারে দেখা যাচ্ছে পরম ও জসমিতের প্রেমকাহিনি। তাদের দেখা হয়, প্রেমে পড়ে বিয়েও হয়, শুধুমাত্র হ্যাপি এন্ডিং হবে বলে ছাড়াছাড়িও হয়। একদম গতে বাঁধা বলিউডের প্রেমের গল্প।

By: Mumbai  Published: September 6, 2018, 8:36:46 PM

অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া অভিনীত ছবি ‘নমস্তে ইংল্যান্ড’। মুক্তি পেল সেই ছবিরই ট্রেলার। তিন মিনিটের এই ট্রেলারে দেখা যাচ্ছে পরম ও জসমিতের প্রেমকাহিনি। তাদের দেখা হয়, প্রেমে পড়ে বিয়েও হয়, শুধুমাত্র ক্লাইম্যাক্সের হ্যাপি এন্ডিং হবে বলে ছাড়াছাড়িও হয়। একদম গতে বাঁধা বলিউডের প্রেমের গল্প।

ট্রেলারটা বেশি দূর এগোলে আপনার মনে পড়ে যাবে গত বছরের বদ্রীনাথ কি দুলহানিয়ার কথা, যেখানে আলিয়া ভাট তার কেরিয়ারের জন্য সিঙ্গাপুরে যায় এয়ার হোস্টেস হিসেবে, আর সেখানেই দেখা হয় বরুণ ধাওয়ানের সঙ্গে। আর এখানে আলিয়ার জায়গায় পরিণীতি এবং বরুনের জায়গায় অর্জুনকে বসালেই তৈরি হয়ে যেতে পারে নমস্তে ইংল্যান্ড। এই দুই অভিনেতার অফ স্ক্রিন কেমিস্ট্রি দেখলেই বোঝা যাবে ছবিটা কতটা এনজয় করতে চলেছেন দর্শক। ট্রেলারের প্রথমেই তো বলা রয়েছে, “ফল ইন লাভ লাইক নেভার বিফোর”।

আরও পড়ুন, দ্বিতীয়বার বাবা-মা হলেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত

প্রসঙ্গত, নমস্তে লন্ডনের দ্বিতীয় ফ্র্যানঞ্চাইজি নমস্তে ইংল্যান্ড। অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, ঋষি কাপুরকে নিয়ে ২০০৭-এ তৈরি হয়েছিল এই ছবি। আর রোমান্টিক ড্রামা হিসাবে পছন্দও করেছিলেন দর্শক। বিপুল অমৃতলাল শাহ-এর পরিচালনায় নমস্তে ইংল্যান্ড ছবির শুটিং হয়েছে ইংল্যান্ড ও ফ্রান্সের বিভিন্ন শহরে। শুটিংয়ের জন্য একটি প্রাইভেট জেটে করে ছবির গোটা টিম উড়ে গিয়েছিল প্যারিসে।  সেই ছবিও সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন পরিণীতি। তবে এই ছবিটা ছাড়াও পরিণীতি ও অর্জুন অভিনয় করবেন দিবাকর বন্দ্যোপাধ্যায়ের রোমান্টিক থ্রিলার সন্দীপ অউর পিঙ্কি ফারার ছবিতে। রিলায়েন্স এন্টারটেইমেন্টের প্রযোজনায় ছবিটি মুক্তি পাবে ১৯ অক্টোবর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Namaste england trailer arjun kapoor parineeti chopra

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিনোদনের খবর
X