বড় খবর

সুশান্তের বাবার সঙ্গে দেখা করলাম, আর কী বা করতে পারি: নানা পাটেকর

বলিউডের নেপোটিজম নিয়ে সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি নানা পাটেকর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্ত নিয়েও কথা বললেন না অভিনেতা।

সুশান্তের বাবা কে কে সিংয়ের সঙ্গে নানা পাটেকর। ফোটো-ইনস্টাগ্রাম

রবিবার সদ্যপ্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পাটনার বাড়িতে অভিনেতার বাবার সঙ্গে দেখা করলেন বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকর। সুশান্ত সিং রাজপুতের অকাল মৃত্যুতে স্বাভাবিকভাবেই মর্মাহত বাড়ির সকলে। তাঁদের পাশে দাঁড়াতেই এদিন পাটনা পৌঁছলেন নানা।

বিহারের রাজধানীতে সিআরপিএফ-এর এক সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন নানা পাটেকর। তারপরেই রাজীব নগরে সুশান্তের বাড়িতে গিয়ে তাঁর বাবা কেকে সিংয়ের সঙ্গে দেখা করেন নানা।

আরও পড়ুন, ‘যেখানেই থাকো, সবসময় খুশি থেকো’, সুশান্তকে নিয়ে পোস্ট দিদি শ্বেতার

বাড়ির সদস্যদের সঙ্গে দেখা করে এসে নানা পাটেকর বলেন, “সুশান্তের বাবার সঙ্গে দেখা করলাম, আর কী বা করতে পারি।” কিন্তু বলিউডের নেপোটিজম নিয়ে সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর দেননি নানা পাটেকর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে সিবিআই তদন্ত নিয়েও কোনও কথা বলেননি অভিনেতা।

আরও পড়ুন, বিনোদিনী সবথেকে ট্র্যাজিক চরিত্র,পুরুষতন্ত্রের বলি, বুলবুল প্রসঙ্গে পাওলি

প্রসঙ্গত, ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রায় নিজের বাড়িতে আত্মহত্যা করেন বছর ৩৪-এর সুশান্ত সিং রাজপুত।

পরিবরারের সদস্যরা সুশান্তের পাটনার বাড়িতে যেখানে অভিনেতার ছোটবেলা কেটেছে, সেই বাড়িটিকে সংগ্রহশালায় পরিণত করছেন। এছাড়াও তাঁর নামেই একটি ফাউন্ডেশন তৈরি হবে যা দেশের যুব প্রতিভাদের পাশে থাকবে।

এদিন সুশান্তের বাড়ির লোকেরা আরও জানিয়েছেন, প্রয়াত এই তরুণ অভিনেতার টুইটার ও ফেসবুক অ্যাকাউন্ট সক্রিয় রাখা হবে তাঁর সমস্ত স্মৃতিকে জিইয়ে রাখতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nana patekar met late actor sushant singh rajputs father k k singh in patna

Next Story
আরাধ্যার জন্য ছবি ছেড়েছেন কিন্তু আক্ষেপ নেই অভিষেকেরAbhishek Bachchan said he lost film roles becauses of Aaradhya
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com