‘মি টু’-র জেরে এবার ‘হাউসফুল ৪’ থেকে সরলেন নানা পাটেকর

হ্যাশট্যাগ ‘মি টু’-এর আবহে এবার কার্যত অনিশ্চিত হয়ে পড়ল ‘হাউসফুল ৪’ ছবি। এবার এ বিতর্কের মূল নায়ক নানা পাটেকর সরে দাঁড়ালেন ছবি থেকে।

By: Mumbai  Oct 14, 2018, 8:30:36 AM

হ্যাশট্যাগ ‘মি টু’-এর আবহে এবার কার্যত অনিশ্চিত হয়ে পড়ল ‘হাউসফুল ৪’ ছবি। এবার এ বিতর্কের মূল নায়ক নানা পাটেকর সরে দাঁড়ালেন এ ছবি থেকে। অভিনেত্রী তনুশ্রী দত্তকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে বলিপাড়ার ওই অভিনেতার বিরুদ্ধে। যা ঘিরেই সাম্প্রতিক সময়ে শুরু হয়েছে ‘মি টু’ ক্যাম্পেন। আগেই এ ছবির পরিচালনার ভার থেকে অব্যাহতি নিয়েছেন সাজিদ খান। বলিপাড়ার ওই পরিচালকের বিরুদ্ধেও যৌন হেনস্থার অভিযোগ উঠেছ।

এ প্রসঙ্গে এক বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে যে, তাঁর জন্য যাতে অন্য কারোর সমস্যা না হয়, সেজন্য তিনি ছবি থেকে নিজেকে সরিয়ে রাখছেন। তবে তাঁর বিরুদ্ধে তোলা অভিযোগ যে মিথ্যা সেকথাও উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত, যৌন হেনস্থার অভিযোগ প্রসঙ্গে এ ছবি করা নিয়ে প্রথমে সরব হন অভিনেতা অক্ষয় কুমার। টুইটারে অক্ষয় লেখেন, “আমি সবে দেশে ফিরেছি। খবরগুলো দেখলাম। আমি হাউজফুল ৪-এর প্রযোজককে শুটিং বন্ধ রাখার অনুরোধ করেছি। পরবর্তী তদন্ত না হওয়া পর্যন্ত শুটিং বন্ধ রাখলে ভাল। এটা এমন একটা বিষয় যাতে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া উচিত। অভিযোগ প্রমাণিত হয়েছে এমন কারও সঙ্গে আমি কাজ করব না। নিগৃহীতাদের সর্ম্পূণ নিরপেক্ষ বিচার পাওয়া উচিত।”

আরও পড়ুন, মি টু-এর জের, হাউসফুল ৪ থেকে সরে দাঁড়াতে বাধ্য হলেন পরিচালক সাজিদ খান

ছবি থেকে সরে যাওয়া প্রসঙ্গে পরিচালক সাজিদ খান এক বিবৃতি প্রকাশ করে শুক্রবার জানান যে, তাঁর বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে তাতে পরিবার, প্রযোজক, অভিনেতাদের কথা মেনেই ‘হাউসফুল ৪’ ছবির পরিচালনার দায়িত্ব থেকে সরছেন সাজিদ।

১০ বছর আগে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি গানের দৃশ্যের শুটিংয়ের সময় নানা পাটেকর তাঁকে যৌন হেনস্থা করেন বলে অভিযোগ তুলেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। যে ঘটনা সামনে আসার পরেই শোরগোল পড়েছে বলিপাড়ায়। তবে শুধু বি-টাউনেই নয়, ‘মি টু’-র রেশ ছড়িয়েছে অন্যান্য ক্ষেত্রেও। যৌন হেনস্থার অভিযোগ উঠেছে খোদ বিদেশমন্ত্রকের প্রতিমন্ত্রী এম জে আকবরের বিরুদ্ধে, যা নিয়ে জোর চর্চা রাজনৈতিক মহলে।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Nana Patekar: ‘মি টু’-র জেরে এবার ‘হাউসফুল ৪’ থেকে সরলেন নানা পাটেকর

Advertisement

ট্রেন্ডিং