scorecardresearch

বড় খবর

‘কে উর্বশী?’ ভারতীয় সুন্দরীকে চেনেন-ই না নাসিম শাহ! চরম খিল্লি নেটপাড়ায়

অবশেষে মুখ খুললেন উর্বশীও! কী বললেন অভিনেত্রী?

‘কে উর্বশী?’ ভারতীয় সুন্দরীকে চেনেন-ই না নাসিম শাহ! চরম খিল্লি নেটপাড়ায়
ভারতীয় অভিনেত্রীকে নিয়ে কী বললেন পাকিস্তানি বোলার?

সোশ্যাল মিডিয়া উত্তাল নাসিম শাহ এবং উর্বশী রাউটেলার ভিডিও নিয়ে। অভিনেত্রীর ক্রিকেট প্রেম দেখে রীতিমতো অবাক সকলে। কখনও ঋষভ পান্থ কখনও নাসিম শাহ – ক্রিকেট তারকাদের সঙ্গে তাকে নিয়ে আলোচনা তুঙ্গে।

কিছুদিন আগেই পাকিস্তানের বোলার নাসিম শাহ এবং উর্বশীকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। ক্রিকেট মাঠে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেইখানেই ঘটে ঘটনা। উর্বশীর ভক্তরা একটি ভিডিও বানান যেখানে দুজনের মধ্যে মিষ্টি মুহূর্ত-চোখাচোখি হতে দেখা যাচ্ছে। আর এই ভিডিও উর্বশী নিজে শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তারপরই উত্তেজনা তুঙ্গে। দুই দেশের মানুষই হতবাক! প্রশ্ন উঠছিল তাদের সম্পর্ক নিয়েও। তবে এ বিষয়ে এবার জল ঢেলেছেন নাসিম শাহ।

পাকিস্তানি প্লেয়ার সাফ জানালেন, উর্বশী কে তিনি চেনেন না। বললেন, “আমি চিনিই না উর্বশীকে। কেনই বা তাঁর সঙ্গে আমাকে মিলিয়ে ভিডিও বানাচ্ছেন সকলে, এটাই বুঝতে পারছি না। আমি এখন আমার ক্রিকেটেই মনোনিবেশ করতে চাই”। আর এই মন্তব্য নজরে আসতেই সোশ্যাল মিডিয়ায় হাসির রোল। উর্বশীকে নিয়ে তৈরি হয়েছে হাজারো মিম। এমনকি এও শোনা গেল, কেঁদে ভাসাচ্ছেন ভারতীয় অভিনেত্রী।

আরও পড়ুন [ ‘পর্বতচূড়ায় বসে পাশেই দেখি স্নো লেপার্ডের পায়ের ছাপ!’, দুর্বিসহ অভিজ্ঞতা চান্দ্রেয়ীর ]

এর আগেও, ঋষভকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বেজায় ফেসেছিলেন উর্বশী। এবং এশিয়া কাপ চলাকালীন ঋষভের খারাপ পারফরমেন্সের জন্য অনেকেই দায়ী করেছেন উর্বশীকে। তিনি মাঠে থাকলেই খারাপ খেলেন ঋষভ এমনও শোনা গিয়েছিল। সেই নিয়েও খোরাক কম হয়নি। ঋষভকে অকারণে টেনেছিলেন উর্বশী, বেজায় চটেছিলেন পান্থের ভক্তরা।

আর এবার নাসিমকে নিয়েও অযাচিত ঘটনা ঘটাচ্ছেন ভারতের অভিনেত্রী! সেই মন্তব্যই করছেন নাসিমের ভক্তরা। উঠতি বোলারকে নিয়ে বেশি জলঘোলা করছেন উর্বশী! এ তো সস্তার পাবলিসিটি পাওয়ার চেষ্টা – দাবি সোশ্যাল মিডিয়ায়। এদিকে ঘটনা বাড়াবাড়ি হতেই মুখ খুললেন উর্বশী। লিখলেন, আমার টিমের অনেকেই কিউট ভিডিও এডিট শেয়ার করেছিল। তবে তাঁরা না জেনেই অন্য মানুষকে এক্ষেত্রে জড়িয়েছেন। অনুরোধ করছি, দয়া করে ভুয়ো খবর কেউ রটাবেন না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Naseem shah pakistani bowler says dont know urvashi