বড় খবর


‘মোদী ছাড়া সব অভিনেতাকে নিয়েই কঙ্গনার সমস্যা’, এ কোন ‘নাসিরুদ্দিন’-এর মন্তব্য!

কঙ্গনা রানাউত ও নরেন্দ্র মোদীকে কটাক্ষ করা এই টুইট নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

Naseeruddin Shah

“নরেন্দ্র মোদী (Narendra Modi) ছাড়া দেশের সব অভিনেতাকে নিয়েই কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সমস্যা!”, বেজায় বিস্ফোরক মন্তব্য। টুইটারে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে এই টুইট নিয়ে। বাম মনোভাবাপন্ন প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah) বরাবরই গেরুয়া শিবিরের কর্মকাণ্ড নিয়ে সরব। দিন কয়েক আগেই কৃষক আন্দোলন নিয়ে কেন্দ্রীয় সরকারকে তোপ দেগেছিলেন। কিন্তু তাই বলে, নরেন্দ্র মোদীকে এহেন নজিরবিহীন আক্রমণ! ব্যক্তি বিশেষে এভাবে অবশ্য নাসিরুদ্দিনকে কোনও দিনই আক্রমণ করতে দেখা যায়নি সোশ্যাল মিডিয়ায়। তাও আবার দেশের প্রধানমন্ত্রীকে ‘অভিনেতা’ বলে সম্বোধন! তাহলে?

টুইটার প্রোফাইলে উঁকি দিয়ে দেখা গেল ইনি হলেন ‘নকল নাসিরুদ্দিন শাহ’। যিনি কিনা ‘নাসিরুদ্দিন শাহ প্যারোডি’ নামে একটি টুইটার হ্যান্ডেল চালান। বহুবার পুলিশে অভিযোগ করেও তাঁকে শায়েস্তা করা যায়নি। কৃষক আন্দোলন থেকে শুরু করে যে কোনও ইস্যুতেই বিজেপি সরকারের সমালোচনা করতে ছাড়েন না তিনি। পুলিশি বিপাকে পড়ার ভয়-ডরও নেই তাঁর মধ্যে। বর্ষীয়ান বলিউড অভিনেতার স্ত্রী রত্না শাহ পাঠকও এর আগে জানিয়েছিলেন এই ভুয়ো টুইটার প্রোফাইলের কথা। কারণ অভিনেতা নিজস্ব কোনও টপুইটার প্রোফাইল নেই। কিন্তু ‘নকল নাসিরুদ্দিন’ তো ‘মানিবার পাত্র নহেন!’ তাই বিজেপি সরকারের সমালোচনা করে একের পর এক টুইট করে চলেছেন। আর তার এই টুইটার প্রোফাইলের জনপ্রিয়তাও বেড়ে চলেছে দিন দিন।

মূলত গেরুয়া শিবির বিরোধী সমর্থকদের কাছে ‘নাসিরুদ্দিন শাহ প্যারোডি’ বেশ প্রিয়পাত্র হয়ে উঠেছে বর্তমানে। প্রধানমন্ত্রী মোদী ও ‘স্বঘোষিত বিজেপি সমর্থক’ অভিনেত্রী কঙ্গনাকে আক্রমণ করে তিনি যে টুইট করেছেন, তার লাইক, কমেন্ট, শেয়ারের সংখ্যাই তার প্রমাণ। গত ২৪ ঘণ্টায় সাড়ে ৮ হাজার বার রিটুইট হয়েছে। ৪৭ হাজার ছাড়িয়েছে লাইকের সংখ্যা। কমেন্টের ছড়াছড়ি। ‘নকল নাসিরুদ্দিন’ যে টুইটারে সাড়া ফেলে দিয়েছেন, তা বলাই বাহুল্য।

Web Title: Naseeruddin shahs fake twitter accounts post on narendra modi and kangana ranaut goes viral

Next Story
রবিনা ট্যান্ডনের সঙ্গে শুটিং শেষ করলেন পরমব্রত, নেপথ্যে টলিউড পরিচালক!Parambrata
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com