বড় খবর

বাড়ি ভাড়া দিয়েছেন! রসিকতার সঙ্গেই পাল্টা জবাব সইফের

পাল্টা জবাবে কী বললেন তিনি?

সইফ আলি খান

সেলিব্রিটি বলে কি কোনওরকম সাধারণ মানুষের মত আচরণ করতে নেই? না হয় দিয়েছেন বাড়ি ভাড়া তাই বলে গসিপের শেষ নেই! নবাব সইফ বাড়ি রেন্ট দিয়েছেন শুনেই কত রকমের কথা। কিন্তু অভিনেতার নিজের মতামত এই প্রসঙ্গে কি? 

ভূত পুলিশের প্রমোশনের তাগিদেই কপিল শর্মা শোতে উপস্থিত ছিলেন সইফ আলি খান। সেখানেই নানান প্রসঙ্গে কথা ওঠে বাড়ি ভাড়া দেওয়ার। সইফ বলেন, তিনি ভাবতেও পারেননি রেজিস্টারের অফিস থেকে বাড়ি ফেরার আগেই লোকজনের মধ্যে এভাবে ছড়িয়ে যাবে বিষয়টি। বাড়ি ঢুকেই তিনি সোশাল মিডিয়ায় নানান মন্তব্য দেখেন। আমজনতার সুরে নবাব নাকি বাড়ি ভাড়ায় দিয়েছেন? ব্যাস! ওমনি শুরু খোরাক পর্ব। এমনও মন্তব্য উঠে আসে তাঁর এমন কি অর্থের প্রয়োজন? 

সইফ নিদারুণ ভাবে হাসির ছলেই মুখ খোলেন। বলেন, আমরা বেশ পুরনো মানসিকতার। ফ্ল্যাট বাড়িতে বিনিয়োগের পরেই এই সিদ্ধান্ত নিই। তবে আসল মজার বিষয় এখানেই যখন তিনি বলেন, এ এক বিশাল চিন্তার বিষয়। আমিও ছোটখাটো বাড়ির মালিক তাই না! মাঝে মধ্যেই ওখান থেকে ফোন করে বলে এসি খারাপ, নয়ত বলেন এটা লিক করছে, বাধ্য হয়ে ম্যানেজার রেখেছেন সইফ। এতদিন তিনিই দৌড়াতেন মেরামতের কাজে। 

তবে তিনি নাকি শুধু নামেই নবাব, টাকা তো সব মা নিয়ে নেয়। বলেই বেশ লজ্জায় পড়ে যান সইফ। পাতৌদি প্রাসাদে এর আগে বেশ কিছু সিনেমার শুটিং প্রসঙ্গে কপিল জানতে চান অভিনেতা হিসেবে বেশি উপার্জন করেছেন নাকি প্রাসাদের ভাড়া থেকে। সেই প্রসঙ্গেই মন্তব্য করেন সইফ। শো জুড়েই জারি ছিল নানা ধরনের মজার ঘটনা থেকে ভূতের কাণ্ডের নানান গল্প। প্যারেন্টিং থেকে সাংসারিক বিষয় কপিল শর্মা শোয়ের ফ্লোর ছিল বেশ জমজমাট। 

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Nawab saif ali khan spoken about the rent issue on the show

Next Story
আশিতেও সুইট সিক্সটিন! আইটেম গানে নেচে বাজিমাত লিলি চক্রবর্তীরLily Chakraborty, Lily Chakraborty performed in Lily Don't be silly, লিলি চক্রবর্তী, লিলি চক্রবর্তীর আইটেম গানে নাচ, লিলি ডোন্ট বি সিলি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com