scorecardresearch

বড় খবর

এবার নওয়াজউদ্দিনের সঙ্গে জুটি বাঁধছেন ভূমি, পরিচালক কে জানেন?

ছবি নিয়ে অকপট কলাকুশলীরা……

নওয়াজের সঙ্গে জুটি বাঁধছেন ভূমি

একেবারেই বজ্র আঁটুনি! তবে কিছু খবর দর্শকদের উদ্দেশ্যে পৌঁছাবে না এমন আবার হয় নাকি? অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী ( Nawazuddin Siddiqui ) এবং অভিনেত্রী ভূমি পেডনেকর ( Bhumi Pednekar ) জোট বেঁধেছেন সুধীর মিশ্র এবং অনুভব সিনহার পরবর্তী প্রজেক্ট আফওয়া তে। আপাতত জানা গিয়েছে সম্পূর্ণ একটি থ্রিলার ছবি নিয়েই হাজির হবেন তারা। 

সিনেমার প্লট প্রসঙ্গেই কিঞ্চিৎ ধারণা দিয়েছেন পরিচালক। সুধীর বলেন, “এই গল্পের সঙ্গে দীর্ঘদিন জড়িয়ে আছি। শুধু দিনের পর দিন এতে টুইস্ট দিয়ে দর্শকদের মনে মোচড় দেওয়ার পালা। সম্পূর্ণ বিভ্রান্তির সঙ্গে এক গুরুত্বপূর্ণ বার্তা থাকছে, যেটি দর্শক সঙ্গে নিয়েই বাড়ি ফিরবে। ভূমি এবং নওয়াজ দুজনেই পাওয়ার হাউস, ফলেই এক নতুন রসায়ন দর্শক উপভোগ করবেন, সেই নিয়ে কোনও সন্দেহ নেই। এখন শুধুই সেটে যাওয়ার পালা।”

অন্যদিকে নওয়াজের কথায় মিলল উত্তেজনার পারদ। অভিনেতা জানালেন, সিরিয়াস মেনে কাজ করাকালীন সুধীরের সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন। পুনরায় তার সঙ্গে ছবি করার সুযোগ পেতেই বেশ আগ্রহী তিনি। অনুভব এবং সুধীর দুজনেই অসাধারণ সামাজিক প্রস্তাবনার ওপর নির্ভর করেই ছবি নির্মাণ করে। সঙ্গেই এবার তার প্রধান অভিনেত্রী ভূমি পেডনেকর – স্ক্রিন শেয়ার করতে আর তর সইছে না অভিনেতার। 

অভিনেত্রী ভূমি এই প্রথম কাজ করছেন সকলের সঙ্গেই। তার বক্তব্যেই মিলল উচ্ছসিত সুর! বললেন, “নওয়াজ সিনে ইন্ডাস্ট্রির এক অভূতপূর্ব অভিনেতা। তার সঙ্গে কাজের সুযোগ মানেই নিজেকে আরও বেশি করে গ্রুম করা, নিজের সেরা দিয়ে কাজ করা। সুধীর স্যারের সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল অনেকদিন, উপড়ি পাওনা অনুভব সিনহা। এই প্রজেক্টে থাকতে পেরে আমি রোমাঞ্চিত।” – জলদিই রাজস্থানের আলওয়ারে শুরু হবে ছবির শুটিং……

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nawazuddin and bhumi pednekar unites for sudhir misras next afwaah