scorecardresearch

বড় খবর

নওয়াজের প্রাসাদোপম বাংলোয় নবাবি আড্ডায় কঙ্গনা, আতিথেয়তার জন্য ধন্যবাদ জানালেন ‘ক্যুইন’

নওয়াজউদ্দিনের বাংলোয় সন্ধ্যার মজলিশে কঙ্গনা! দুই তারকাকে একসঙ্গে দেখে কৌতূহলী অনুরাগীরা।

Nawazuddin Siddiqui, Kangana Ranaut, নওয়াজউদ্দিন সিদ্দিকি, কঙ্গনা রানাউত, টিকু ওয়েডস শেরু, কঙ্গনা-নওয়াজ, bengali news today
কঙ্গনা রানাউত, নওয়াজউদ্দিন সিদ্দিকি

কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) প্রযোজনা সংস্থা ‘মণিকর্ণিকা ফিল্মস’-এর নায়ক এখন নওয়াজউদ্দিন সিদ্দিকি ( Nawazuddin Siddiqui)। সকাল হলেই ‘টিকু ওয়েডস শেরু’র (Tiku Weds Sheru) সেটে ছুটছেন নওয়াজ, অন্যদিকে ক্যামেরার নেপথ্যে দাঁড়িয়ে গোটা বিষয়টায় তদারকি করছেন প্রযোজক কঙ্গনা খোদ। আর সেই সূত্রেই দুই তারকার এখন দারুণ বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব বর্তমানে এতটাই গড়িয়েছে যে নওয়াজউদ্দিনের নতুন বাংলোতে বলিউডের অন্য কোনও তারকা আমন্ত্রিত না থাকলেও সেখানে আড্ডা দিতে পৌঁছে গিয়েছেন প্রযোজক কঙ্গনা।

সম্প্রতি মুম্বইতে প্রাসাদোপম নতুন বাংলো তৈরি করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। তাঁদের উত্তরপ্রদেশের বাড়ির মতো নকশায় সেজে উঠেছে এই বাংলো। ধবধবে সাদা রং। অভিনেতা নিজে দাঁড়িয়ে থেকে তদারকি করেছেন। আর সাধ করে বাবার স্মৃতিতে নাম রেখেছেন‘নবাব’। বছর তিনেক সময় লেগেছে এই বাংলো বাড়ি গোছাতে। সেখানেই সন্ধের মজলিশে হাজির হলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। অভিনেত্রী নিজেই ছবি শেয়ার করে জানান দিয়েছেন সেকথা।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত সুনীল গ্রোভার, হল অস্ত্রোপচারও]

নওয়াজের পাশে দাঁড়িয়ে ছবি তুলে সেটা পোস্ট করেছেন কঙ্গনা। লিখেছেন, “নওয়াজউদ্দিন সিদ্দিকি স্যর ‘টিকু ওয়েডস শেরু’ টিমকে গত রাতে তাঁর বাংলোতে আমন্ত্রণ জানিয়েছিলেন। এরকম একটা সুন্দর সন্ধ্যা উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।” দুই তারকাকে একসঙ্গে দেখে ইতিমধ্যেই কৌতূহলী হয়ে উঠেছেন অনুরাগীরা।

সাফল্য বোধহয় একেই বলে! উত্তরপ্রদেশের মাটি থেকে মুম্বাইয়ের রাজপথ, অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিএক্কেবারে জীবন্ত অনুপ্রেরণা। হাজারো পরিশ্রমের মধ্যে দিয়ে নিজের অভিনয় দক্ষতা দিয়েই মন জয় করেছেন, নিজেকে প্রমাণ করেছেন শ্রেষ্ঠ অভিনেতাদের দলে। আর এবার মুম্বাইয়ের বুকে প্রাসাদপ্রমাণ বাড়ি বানিয়ে সম্প্রতি শিরোনামে উঠে এসেছিলেন নওয়াজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nawazuddin siddiqui hosts kangana ranaut at his new bungalow