scorecardresearch

বড় খবর

বিরাট সুখবর! যমজ সন্তানের জন্ম দিলেন নয়নতারা

গতকাল এই সুখবর দিয়েছেন নয়নতারা ও তাঁর সঙ্গী ভিগ্নেশ

বিরাট সুখবর! যমজ সন্তানের জন্ম দিলেন নয়নতারা
যমজ সন্তানের কথা প্রকাশ্যে আনলেন দক্ষিনী অভিনেত্রী নয়নতারা

বিয়ের চারমাসের মধ্যেই সুখবর। যমজ সন্তানের কথা প্রকাশ্যে আনলেন দক্ষিনী অভিনেত্রী নয়নতারা এবং ভিগ্নেশ। অভিনেত্রীর সু-সংবাদে উৎফুল্ল তাঁর দর্শকরা।

গতকাল এই সুখবর দিয়েছেন নয়নতারার সঙ্গী ভিগ্নেশ। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন দুজনে। ছোট্ট পা দুটো নিজেদের হাতে জড়িয়ে তাতে আদরে ভরিয়ে দিলেন। গোলাপি রঙের পায়ে এঁকে দিলেন স্নেহচুম্বন। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, আমরা বাবা-মা হয়েছি। দুই পুত্রসন্তান হয়েছে আমাদের। আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদ যে আমরা এই উপহার পেয়েছি। আপনাদের সকলের আশীর্বাদ চাই।

দুই পুত্রের বাবা হয়ে আনন্দে ফুটছেন ভিগ্নেশ শিবন। জানালেন সন্তানের নামও। উয়ির এবং উলাগাম নাম রেখেছেন তাঁদের। ভিগ্নেশ লিখলেন, জীবন আগের থেকেও অনেক সুন্দর। ঈশ্বর সত্যিই কৃপাময়। ছেলেদের সঙ্গে মিস্টি মুহূর্ত ভাগ করে নিলেন নয়ন।

এদিকে, ছবি প্রকাশ্যে আস্তেই একের পর এক শুভেচ্ছাবার্তা। সিনে ইন্ডাস্ট্রির অনেকেই ভালবাসা জানিয়েছেন নতুন বাবা-মাকে। শুভেচ্ছা জানালেন বলিউডের অনেকেও। তবে তাঁর অনুরাগীদের অনেকেই যে রাগ করেছেন সে কথাও স্পষ্ট। নয়নতারার প্রেগনেন্সির খবর তাঁরা জানতেন না, কিংবা বুঝতেও পারেননি-এতেই তাঁরা দুঃখিত।

সদ্য বাবা-মা হয়ে আনন্দে আত্মহারা নয়ন এবং ভিগ্নেশ। নতুন অধ্যায়ের শুরু। সকলের শুভেচ্ছা কামনা করলেন দুজনে। আবেগে ভাসছেন তাঁদের অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Nayanthra vignesh being parents needs blessings