কড়া জেরার পর মাদকচক্র যোগে কমেডিয়ান ভারতী সিংকে গ্রেফতার করল NCB

শনিবার মুম্বইয়ে ভারতীর আন্ধেরির বাড়িতে তল্লাশি চালায় এনসিবি আধিকারিকরা।

By: November 21, 2020, 7:29:35 PM

শনিবার সকালে হঠাৎই টেলিভিশনের এই জনপ্রিয় কৌতুকশিল্পী ভারতী সিং (Bharti Singh)ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়ার বাড়িতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। পুরোকদমে চলে তল্লাশি। তাঁদের বাড়ি থেকে উদ্ধার হয় ৮৬.৫ গ্রাম মাদক। এরপরই ভারতী ও হর্ষকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা জেরার জন্য ডেকে পাঠায় তাঁদের অফিসে। জেরার করার পরই জনপ্রিয় কৌতূকশিল্পী ভারতী সিংকে গ্রেফতার করে এসিবি।

এদিন সংবাদসংস্থা এএনআই ভারতী সিংয়ের বাড়িতে এনসিবি আধিকারিকদের হানা দেওয়ার কথা প্রকাশ্যে আনে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রে খবর, কমেডিয়ান ভারতী সিং এবং তাঁর চিত্রনাট্যকার স্বামী হর্ষ লিম্বাচিয়া, এই জুজনের বিরুদ্ধেই মাদক নেওয়ার অভিযোগ রয়েছে। তাই গোপন সূত্রে খবর পেয়েই শনিবার মুম্বইয়ে তাঁদের আন্ধেরির বাড়িতে তল্লাশি চালায় এনসিবি আধিকারিকরা। ভারতীর বাড়িতে তল্লাশি অভিযান চালানোর পর দুপুরবেলা নাগাদ তাঁকে ও তাঁর স্বামী হর্ষকে এনসিবির দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছিল। জেরার মুখে পড়ে যথাযথ উত্তর না দিতে পারায় শনিবার বিকেলেই গ্রেফতার করা ভারতী সিংকে। সূত্রের খবর, অন্ধেরি, লোখান্ডওয়ালা ও ভার্সোভা এলাকায় এনসিবির আধিকারিকরা জোর তল্লাশি চালাচ্ছেন।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকযোগের পর থেকেই একাধিক বলিউড অভিনেতা-অভিনেত্রীদের নাম জড়িয়েছে। দীপিকা পাড়ুকোনের ম্যানেজার থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং-এর মতো অনেককেই এযাবৎকাল তলব করেছেন এনসিবির আধিকারিকরা। তবে মাঝে কিছুটা থিতিয়ে গেলেও এবার পুজোর পর থেকে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে এই প্রসঙ্গ। দিন কয়েক আগেই মাদকচক্রে নাম জড়িয়েছিল অর্জুন রামপাল ও তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলের তার রেশ কাটতে না কাটতেই এবার মাদকচক্র মামলায় জড়াল কমেডিয়ান ভারতী সিংয়ের নাম।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ncb arrest comedian bharti singh on bollywood drug case

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X