scorecardresearch

বড় খবর

সুশান্তের জন্য ড্রাগ আনত রিয়া, বম্বে হাইকোর্টকে জানাল এনসিবি

এনসিবি বম্বে হাইকোর্টকে জানিয়েছে যে রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের মাদকের অভ্যাসের জন্য মাদক কিনেছিলেন, তবে তা গোপন করেছিলেন।

সুশান্তের জন্য ড্রাগ আনত রিয়া, বম্বে হাইকোর্টকে জানাল এনসিবি
ফাইল চিত্র

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ফের রিয়া চক্রবর্তীর জামিনের আবেদন খারিজ করা হল। সোমবার সেই প্রসঙ্গে এনসিবি বম্বে হাইকোর্টকে জানিয়েছে যে রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের মাদকের অভ্যাসের জন্য মাদক কিনেছিলেন, তবে তা গোপন করেছিলেন। নারকোটিক্স ড্রাগসের সেকশন ২৭এ ধারা এবং সাইকোট্রপিক সাবস্টেন্স আইন অনুযায়ী মাদক পাচার ও অপরাধীদের অর্থ প্রদানের শাস্তি আইন রিয়ার বিরুদ্ধে প্রযোজ্য ছিল।

আদালতে জমা দেওয়া দুটি হলফনামায় এনসিবি “রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিককে সমাজের বেশ কয়েকজন শীর্ষ ব্যক্তি ও মাদক সরবরাহকারীদের সঙ্গে যুক্ত ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য” বলে উল্লেখ করেছিল। ২৪ সেপ্টেম্বর এনসিবিকে জামিনের আবেদন নাকচের জবাব দিতে বলা হয়েছিল। প্রসঙ্গত, রিয়া চক্রবর্তীর ফোন থেকে উদ্ধার করা হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুন, ‘এখন সবাই রাজা’, করোনাভাইরাস-অর্থনীতি-সুশান্ত সিং মৃত্যু তদন্ত, অকপটে অর্থমন্ত্রী

এনসিবির জোনাল পরিচালক সমীর ওয়ানখাড়ে জানান যে এনসিবির জমা দেওয়া হলফনামায় বলা হয়েছে যে রিয়া চক্রবর্তীর যে ড্রাগস ব্যবহার করতেন তা ব্যক্তিগত ব্যবহারের জন্য নয়। তিনি এও বলেন, “হোয়াটসঅ্যাপ চ্যাট, রেকর্ডিংস-এর মতো অন্যান্য প্রমাণগুলি মোবাইল, ল্যাপটপ এবং হার্ড- ডিস্ক ড্রাগস প্রদানের ইঙ্গিত দেয়। সুতরাং, প্রমাণ করার জন্য যথেষ্ট প্রমাণ রয়েছে যে বর্তমান আবেদনকারী রিয়া কেবল নিয়মিতভাবেই  মাদক অবৈধ পাচারেও অর্থ ব্যয় করেছেন। ”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ncb case in hc rhea chakraborty bought drugs for sushant rajput