বড় খবর


মোদীর ভাষণে উজ্জীবিত করণ জোহর, ‘বদল’ আনতে চান বলিউডে

“আমাদের প্রধানমন্ত্রীর থেকেই আমরা অনুপ্রেরণা পেয়ে চলেছি এবং আমরা দিকনির্দেশনাও চাইছি মোদীজির থেকে।”

সুশান্ত মৃত্যু তদন্তে ড্রাগস মামলায় পরোক্ষভাবে নাম জড়িয়েছিল বলিউডের চিত্র পরিচালক এবং প্রযোজক করণ জোহরের। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) যে দু’জনকে জিজ্ঞাসাবাদ করেছে তাঁরা একসময় করণের প্রোডাকশনে কাজ করলেও এই দুজনের সঙ্গে তাঁর কোনও যোগাযোগ ছিল না এমনটাই জানিয়েছেন করণ। বরং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্বাধীনতা দিবসের ভাষণে উজ্জীবিত হয়ে ‘বদল’ আনতে চান বলিউডে।

শুক্রবার মোদীকে সম্বোধন করে টুইটে একটি বার্তা দেন করণ। তিনি বলেন, “৭৫ তম স্বাধীনতা দিবসের উদযাপনের জন্য নরেন্দ্র মোদী বলেন বীরত্ব, মূল্যবোধ এবং ভারতের সংস্কৃতিকে এক সূত্রে বাঁধতে ফিল্ম জগতের সকলকে একত্রিত হতে হবে।” তাই নতুনভাবে একটি কাজ শুরু করতে চান তিনি। যার নাম দেওয়া হয়েছে- ‘চেঞ্জ উইদিন’।

টুইটারে করণ বলেন, “আমাদের প্রধানমন্ত্রীর থেকেই আমরা অনুপ্রেরণা পেয়ে চলেছি এবং আমরা দিকনির্দেশনাও চাইছি মোদীজির থেকে। দেশের ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপনের জন্য আমাদের পরিকল্পনা ঘোষণা করার সুযোগ পেয়েছি আমরা।”

এনসিবির তদন্ত চলাকালীন করণ জোহরের প্রোডাকশনের দুই ব্যক্তির সঙ্গে পরিচালকের নাম যুক্ত হওয়ায় ক্ষুদ্ধ হন তিনি। এক সপ্তাহ পরই এই টুইটটি করেন করণ। তিনি বলেন যে তিনি কখনও মাদক সেবন করেননি বা তা প্রচারও করেননি। তিনি অভিযুক্ত দু’জনের মধ্যে কারওর সঙ্গে যোগাযোগ নেই। এমনকী এই সকল ‘কুৎসা ও ভুয়ো’ খবর রটানোর জন্য মিডিয়ার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলেও হুমকি দিয়েছিলেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ncb karan johar says inspired by pm modi for i day project

Next Story
‘সেই সময় শ্রীলঙ্কায় ছিলেন’, ধর্ষণের অভিযোগ অস্বীকার অনুরাগ কাশ্যপেরAnurag Kashyap
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com