বড় খবর

অর্জুন রামপালের মাদকচক্র যোগ! অভিনেতার বাড়িতে তল্লাশি চালাল NCB

সূত্রের খবর, গ্রেপ্তার অভিনেতার শ্যালক ও গাড়ির চালক।

arjun-rampal

ফিল্ম ইন্ডাস্ট্রির মাদকচক্র যোগে এবার নাম জড়াল অর্জুন রামপালের (Arjun Rampal)। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর রোষানলে বলিউড অভিনেতা। সোমবারই অর্জুনের বাড়িতে তল্লাশি চালিয়েছেন এনসিবির আধিকারিকরা। সূত্রের খবর, অভিনেতার বাড়িতে তল্লাশি চালানোর পর গ্রেপ্তার করা হয়েছে অভিনেতার গাড়ির চালককে।

প্রসঙ্গত, সম্প্রতি অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলের ভাইকে মাদক-সমেত গ্রেপ্তার করা হয়েছে। তারপর থেকেই নাকি সন্দেহভাজনের তালিকায় চলে আসে অর্জুন রামপালের নাম। এরপর সোমবার সকালেই তড়িঘড়ি অভিনেতার বাড়িতে তল্লাশি অভিযান চালান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকযোগের পর থেকেই একাধিক বলিউড অভিনেতা-অভিনেত্রীদের নাম জড়িয়েছে। দীপিকা পাড়ুকোনের ম্যানেজার থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং-এর মতো অনেককেই এযাবৎকাল তলব করেছেন এনসিবির আধিকারিকরা। তবে মাঝে কিছুটা থিতিয়ে গেলেও এবার পুজোর পর থেকে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে এই প্রসঙ্গ। দিন কয়েক আগেই দীপিকার ম্যানেজারের বাড়িতে আইনি নোটিস গিয়েছিল। যদিও করিশ্মা এখনও নিঁখোজ। তার রেশ কাটতে না কাটতেই এবার মাদকচক্র মামলায় শোনা গেল অর্জুন রামপালের নাম।

উল্লেখ্য, রবিবার বলিউড প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার (Firoz Nadiadwala) স্ত্রী শাবানা সইদকে মাদক সমেত গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এছাড়া, এনসিবি সমন পাঠিয়েছে প্রযোজককেও। জানা গিয়েছে, ধৃত শাবানা-সহ আরও চারজনের মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে সোমবার। ফিরোজের স্ত্রীর গ্রেপ্তারি প্রসঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ সেভাবে মুখ না খুললেও হতাশা প্রকাশ করেছেন প্রবীণ বলিউড অভিনেতা তথা কংগ্রেস নেতা শত্রুঘ্ন সিনহা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ncb officers raid at actor arjun rampals home

Next Story
ওয়েবদুনিয়ায় প্রথমবার সোহম-শ্রাবন্তী জুটি, হইচই-এ আসছে ‘দুজনে’Dujone
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com