বড় খবর

মাদক কাণ্ডে মন্নতে NCB হানা, শাহরুখ আরিয়ানের সঙ্গে দেখা করতেই তৎপরতা

গ্রেফতারের পর প্রথমবার ছেলে আরিয়ানের সঙ্গে জেলে দেখা করতে যান শাহরুখ খান।

Aryan Khan’s bail plea, Aryan Khan, Bombay HC, Shah Rukh Khan, NCB Drug Case, আরিয়ান জামিন পেলেন না, আরিয়ান খান মাদক মামলা, বম্বে হাইকোর্ট, bengali news today, aryan khan's bail granted, জামিন পেলেন আরিয়ান খান
ফাইল ছবি

বৃহস্পতিবার সকালেই শাহরুখ জেলে দেখা করতে যান ছেলে আরিয়ানের সঙ্গে। আর তার ঘণ্টা খানেক কাটতে না কাটতেই মন্নতে পড়ল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হানা। মাদককাণ্ডে চাঞ্চল্যকর মোড়।

জেলেই ঠাঁই হবে না ছাড়া পেয়ে মন্নতে যাবেন আরিয়ান খান (Aryan Khan), আজই সেই সিদ্ধান্ত নেবে আদালত। আর জামিন মামলার সেই শুনানির আগেই বড়সড় ঘটনা ঘটল। ছেলের সঙ্গে দেখা করতে জেলেই পৌঁছলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। আর তারপরই সুপারস্টারের বাড়িতে তল্লাশি অভিযান শুরু করল এনসিবি।

এদিকে ছেলের গ্রেফতারির পর থেকেই শাহরুখকে বেজায় কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে। এযাবৎকাল, বলিউড সুপারস্টার চুপই ছিলেন আরিয়ানের গ্রেফতারি নিয়ে। তবে এই প্রথমবাররে জন্য পদক্ষেপ করলেন। সোজা চলে গেলেন আর্থার রোডের জেলে।

মন্নতে NCB

গত ৩ অক্টোবর থেকেই পুলিশি হেফাজতে রয়েছেন আরিয়ান খান। নিম্ন আদালতে বারবার খারিজ হয়েছে তাঁর জামিনের আবেদন। এবার তাই জামিন পেতে বম্বে হাইকোর্টে দ্বারস্থ হলেন আরিয়ান খান। যদিও সময়ের অভাবে এদিন তাঁর জামিন আবেদনের শুনানি হয়নি। বৃহস্পতিবার সকালে এই আবেদন শুনবেন বিচারপতি নীতীন সাম্ব্রে। বুধবারও এনডিপিএস আদালত আরিয়ান-সহ তিন জনের জামিনের আবেদন খারিজ করেছে। প্রায় দুই সপ্তাহ মুম্বইয়ের আর্থার রোড জেলে বন্দি আরিয়ান খান। মাদক-কাণ্ডে পয়লা অক্টোবর তাঁকে বিলাসবহুল প্রমোদতরী থেকে আটক করে এনসিবি। পরের দিন আরিয়ান-সহ আট জনকে গ্রেফতার করা হয়।

বুধবার আরিয়ান খানকে আদালতের কাছে তোলার আগে হোয়াটসঅ্যাপ চ্যাট মারফৎ পাওয়া যাবতীয় তথ্য কোর্টে পেশ করেছে এনসিবি (NCB)। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মুম্বই থেকে গোয়াগামী সেই ক্রুজের পার্টিতে যাওয়ার ঠিক আগেই ওই উঠতি অভিনেত্রীর সঙ্গে মাদক সংক্রান্ত বিষয়ে কথা বলেছিলেন শাহরুখ-পুত্র। হোয়াটসঅ্যাপ চ্যাট ঘেঁটেই সেই প্রমাণ মিলেছে বলে দাবি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ncb reaches to mannat shah rukh khan meets aryan khan at jail

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com