বড় খবর

বাজেয়াপ্ত ফোন, মাদকযোগে প্রেমিকা-সহ অর্জুনকে তলব নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর

আগামীকাল কড়া জেরার মুখে পড়তে পারেন অভিনেতা ও তাঁর প্রেমিকা তথা সন্তানের মা।

arjun-rampal

ফিল্ম ইন্ডাস্ট্রির মাদকচক্র যোগে অর্জুন রামপালের (Arjun Rampal) নাম জড়ানোর খবর সদ্য প্রকাশ্যে এসেছে। সোমবারই বলিউড অভিনেতার মুম্বইয়ের বাড়িতে হানা দিয়েছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (Narcotics Control Bureau) আধিকারিকরা। এবার প্রেমিকা গ্যাব্রিয়েল দিমেত্রিয়াদেস-সহ অভিনেতাকে তলব করল এনসিবি।

আগামীকাল, ১১ নভেম্বর ডেকে পাঠানো হয়েছে গ্যাব্রিয়েল ও অর্জুনকে। সূত্রের খবর বলছে, এদিনই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের কড়া জেরার মুখে পড়তে পারেন তাঁরা। প্রসঙ্গত, সোমবার অর্জুন রামপালের বাড়িতে তল্লাশি চালানোর পর গ্রেপ্তার করা হয়েছে অভিনেতার গাড়ির চালককে। বাজেয়াপ্ত করে নেওয়া হয়েছে অর্জুনের ব্যক্তিগত মোবাইল ফোন-সহ বাড়ির যাবতীয় গ্যাজেটসও।

উল্লেখ্য, সম্প্রতি অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলের ভাইকে মাদক-সমেত গ্রেপ্তার করা হয়েছে। তারপর থেকেই নাকি সন্দেহভাজনের তালিকায় চলে আসে অর্জুন রামপালের নাম। এরপর সোমবার সকালেই তড়িঘড়ি অভিনেতার বাড়িতে তল্লাশি অভিযান চালান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় মাদকযোগের পর থেকেই একাধিক বলিউড অভিনেতা-অভিনেত্রীদের নাম জড়িয়েছে। দীপিকা পাড়ুকোনের ম্যানেজার থেকে শুরু করে শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিং-এর মতো অনেককেই এযাবৎকাল তলব করেছেন এনসিবির আধিকারিকরা। তবে মাঝে কিছুটা থিতিয়ে গেলেও এবার পুজোর পর থেকে ফের মাথাচাড়া দিয়ে উঠেছে এই প্রসঙ্গ। দিন কয়েক আগেই দীপিকার ম্যানেজারের বাড়িতে আইনি নোটিস গিয়েছিল। যদিও করিশ্মা এখনও নিঁখোজ। তার রেশ কাটতে না কাটতেই এবার মাদকচক্র মামলায় শোনা গেল অর্জুন রামপালের নাম।

Web Title: Ncb summoned arjun rampals girfriend gabriella demetriades on drug case

Next Story
ছুটি অতীত, পুরোদস্তুর কাজে ফিরে ‘রাশমি রকেট’-এর ফার্স্টলুক শেয়ার করলেন তাপসী পান্নুTaapsee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com