বড় খবর


‘বিতর্কিত’ পার্টি নিয়ে বিপাকে, এবার মাদক কাণ্ডে করণ জোহরকে সমন পাঠাল NCB

২০১৯ সালে করণের বাড়ির এক পার্টিতে হাজির হয়েছিলেন দীপিকা, রণবীর সিং, রণবীর কাপুর, বরুণ, মালাইকা, ভিকি কৌশল থেকে শুরু করে অর্জুনএবং শাহিদ কাপুরও। আর সেই পার্টি নিয়েই শোরগোল বাঁধে।

karan-johar

মাদক মামলায় নয়া মোড়। এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে করণ জোহর (Karan Johar)। বৃহস্পতিবারই বলিউড পরিচালককে সমন পাঠানো হয়েছে কেন্দ্রীয় সংস্থার তরফে। জল্পনা অবশ্য অনেক দিন আগে থেকেই শোনা যাচ্ছিল, তবে এবার তাতে সিলমোহর পড়ল। করণ জোহরের বাড়িতে এক পুরনো পার্টির বিস্তারিত তথ্য জানতে চেয়ে পরিচালক তথা প্রযোজককে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, শিরোমণি অকালি দলের নেতা মনজিন্দর সিং সিরসার অভিযোগের ভিত্তিতেই করণকে এই নোটিস পাঠানো হয়েছে। উল্লেখ্য, ২০১৯ সালে করণের বাড়ির এক পার্টিতে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, মালাইকা অরোরা, ভিকি কৌশল থেকে শুরু করে অর্জুন কাপুর এবং শাহিদ কাপুরও। আর সেই পার্টিরই এক ভাইরাল ভিডিও নিয়ে শোরগোল তুঙ্গে। প্রথম যখন ভিডিওটি ভাইরাল হয়েছিল, তখনই মাদক সেবনের অভিযোগ উঠেছিল পার্টিতে হাজির থাকা তারকাদের বিরুদ্ধে। কিন্তু পরে তা নিয়ে সেরকম কোনও হইচই আর হয়নি। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর শিরোমণি অকালি দলের নেতা মনজিন্দর সিং সিরসা সেই পুরনো ভিডিওকেই হাতিয়ার করে তোলে বলিউডের সঙ্গে মাদকচক্র যোগের অভিযোগে। এরপর চলতি বছরের সেপ্টেম্বর মাসেই ভাইরাল ভিডিওটির ফরেনসিক রিপোর্ট আসে এনসিবির হাতে। এরপরই টুইটে করণ জোহরকে আক্রমণ করেন তিনি। তাঁকে মাদকচক্রের ‘মূল পাণ্ডা’ আখ্যা দিয়ে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও হুঁশিয়ারিও দেন।

এবার করণ জোহরকে সেই পার্টি নিয়ে জেরা করতেই ডেকে পাঠানো হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে। ভাইরাল হওয়া ভিডিওর সমস্ত বৈদ্যুতিন প্রমাণ ও প্রয়োজনীয় কাগজপত্রও দেখতে চাওয়া হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওর সমস্ত বৈদ্যুতিন প্রমাণ ও প্রয়োজনীয় কাগজপত্রও দেখতে চাওয়া হয়েছে। উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মত্যুর প্রসঙ্গ ধরে উঠে আসে বলিউডে মাদক চক্রের প্রসঙ্গ। মাদক মামলায় ইতিমধ্যেই একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করেছে NCB। এবার সেই তালিকায় করণের নামও সংযোজিত হল।

Web Title: Ncb summons bollywood director producer karan johar

Next Story
‘তুমি আসবে বলেই’, বিয়েতে পরিবারের অমত সত্ত্বেও একে অপরের অপেক্ষায় বনি-কৌশানি!bony-kaushani
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com