scorecardresearch

বড় খবর

সূর্যবংশী-তে নেই, এটা আমাকে রোহিত শেট্টি নয়, প্রোডাকশনের সহকারী জানিয়েছিল: নীনা গুপ্তা

গতবছর, সূর্যবংশী-র শুটিং শুরুর তিন দিন পরে ছবি থেকে বাদ পড়েন নীনা গুপ্তা।

সূর্যবংশী ছবিতে অক্ষয় কুমারের মায়ের ভূমিকায় অভিনয় করার কথা ছিল নীনা গুপ্তার।

অভিনেতা নীনা গুপ্তা, প্রথমে সূর্যবংশী ছবির অংশ থাকলেও গতবছর ডিসেম্বরে বাদ পড়েন তিনি। নীনা বলেন, তিনদিন ছবির শুটিংও করেছিলেন তিনি। তারপরে পরিচালক সিদ্ধান্ত নেন তিনি ঠিক প্লটের সঙ্গে মানানসই হচ্ছেন না।

ইন্ডিয়া ডট কমকে দেওয়া একটি সাক্ষাত্কারে নীনা আরও একবার সূর্যবংশী থেকে বাদ পড়ে যাওয়ার বিষয়টি নিয়ে মুখ খোলেন এবং জানান ছবি থেকে বাদ দেওয়ার পর রোহিত একবার তাঁকে ফোন পর্যন্ত করেননি। তিনি বলেন, ”রোহিত শেট্টি কখনওই আসেননি। আমি কোনওদিন তাঁর সঙ্গে কথা বলিনি। আমাকে বলা হয়েছিল, এই ট্র্যাকটা ছবির সঙ্গে ঠিক যাচ্ছে না, ফলে তারা ছবি প্লটটা খানিকটা বদলে দিচ্ছেন। তবে এটা আমাকে প্রোডাকশনের সহকারী জানিয়েছিল।”

আরও পড়ুন, বিশ্বের পরবর্তী সংকট না দেখা পর্যন্ত করোনাভাইরাসই বহু সিনেমার পটভূমি: অনুরাগ বসু

তবে নীনা জানিয়েছেন, এতে তিনি কিছু মনে করেননি। কারণ প্রায়শই অভিনেতাদের সঙ্গে এর থেকেও খারাপ বিষয় ঘটে। তিনি বলেন, ”অনেক সময় এটা দেখা যায় কখনও কখনও কোনও চরিত্র ঠিক কাজ করছে না। শুটিংয়ের পরে বাদ দিতেন, তার থেকে তো ভাল আগেই বাদ দিয়ে দিয়েছেন। তাতে আমার কোনও সমস্যা নেই। এমনকী নীনা বলেন, রোহিতের তাঁকে কিছু বলারও ছিল না এবং পরে কোনও ছবি করলে চিনি রোহিতের সঙ্গে কাজ করতে চান।”

ছবিতে অক্ষয় কুমারের মায়ের ভূমিকায় অভিনয় করার কথা ছিল নীনার। অন্যদিকে, করোনাভাইরাসের প্রকোপে সারা দেশে লকডাউন। আর সে কারণেই পিছিয়ে গিয়েছে সূর্যবংশী ছবির মুক্তি। পুলিশ অফিসারের চরিত্রে অক্ষয় কুমার ছাড়াও ছবিতে ডাক্তারের ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এই অ্যাকশন ড্রামায় ক্যামিও চরিত্রে দেখা যাবে রণবীর সিং ও অজয় দেবগণকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Neena gupta removed from sooryavanshi said not rohit shetty but a production assistant informed me