বড় খবর

নীরজের ড্যান্স মুভস নিয়ে উত্তাল নেটদুনিয়া; সোনার ছেলে তাক লাগিয়েছেন দর্শকমহলে

নীরজের নাচ তাক লাগিয়েছে নেটমহলে

নীরজ চোপড়া

অলিম্পিক সোনার মেডেল থেকে নানান ব্র্যান্ডের ম্যাগাজিন শুট নীরজ চোপড়ার গগনচুম্বী খ্যাতি নজরে আসার মতই। সম্প্রতি টিভিতে ক্রেডিট কার্ডের একটি বিজ্ঞাপনে তাঁকে দেখা গেছে। এবার নিজের ড্যান্স মুভস দিয়ে দর্শকদের মন জয় করেছেন নীরজ। 

স্টার প্লাসের অনুষ্ঠান ড্যান্স প্লাস সিজন ছয়ে উপস্থিত ছিলেন নীরজ। যথারীতি আনন্দের এবং গর্বের মুহূর্ত ছিল গোটা সেট জুড়ে। নীরজ নিজেই শো কাঁপিয়েছেন ইচ্ছেমত। নানান ধরনের নাচের বিট এবং মিউজিকে রাঘবের সঙ্গে কোমর দুলিয়ে তাক লাগিয়েছেন তিনি। 

ডিজনিই হটস্টার সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করার পরেই দর্শকদের উচ্ছ্বাসের শেষ নেই, নিদারুণ মনোরঞ্জন নিয়ে কোনও সঙ্কোচ নেই। নীরজ চোপড়ার নাচের ভঙ্গি দর্শকদের যেমন মন কেরেছে তেমনই তার নায়কচিত তকমাটি আরও দৃঢ় হয়েছে। এমনিতেই তার ড্যাশিং আদব কায়দা তাকে ন্যাশনাল ক্রাশের অন্তর্ভুক্তি দিয়েছে। 

অন্যতম বিচারক রেমো ডিসুজা নিজেও ভিডিও শেয়ার করে সাধুবাদ জানান। নীরজ কে নিয়ে কতটা গর্ববোধ করেন সেই নিয়ে ক্যাপশনে সুন্দর ভাষায় লেখেন, অনুষ্ঠানে তাকে সঙ্গে পেয়ে গভীরভাবে আপ্লুত সকলেই। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Neerajs dance moves excites netizens

Next Story
‘আরণ্যক’ অভিযানে পরমব্রত-রবিনা ট্যান্ডন, হাড় হিম করা টিজারে ঘনীভূত রহস্য-রোমাঞ্চAranyak teaser, Raveena Tandon, Parambrata Chatterjee, Netflix, পরমব্রত চট্টোপাধ্যায়, রবিনা ট্যান্ডন, আরণ্যক, নেটফ্লিক্স, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com