scorecardresearch

বড় খবর

‘এখন থেকে বউমা আলিয়ার কথাতেই সংসার চলবে’, বড় ঘোষণা শাশুড়ি নীতুর

ছেলের বিয়ের পরই এ কী বললেন নীতু কাপুর?

‘এখন থেকে বউমা আলিয়ার কথাতেই সংসার চলবে’, বড় ঘোষণা শাশুড়ি নীতুর
আলিয়ার পক্ষ নিলেন নীতু

সদ্যই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন আলিয়া রণবীর ( Alia Ranbir Wedding )। শুটিং সফরে ফিরেছেন দুজনেই। এরই মধ্যে শাশুড়ি নিতু সিংও ( Neetu Singh Kapoor ) বিচারক হিসেবে যোগ দিয়েছেন রিয়্যালিটি শোয়ে। আর সেখানেই আলিয়ার পক্ষ নিতেই দেখা গেল তাঁকে।

এমনিতেও ছেলের বউয়ের সঙ্গে সর্বদা ভাল সম্পর্ক রাখতেই তিনি বিশ্বাসী। বিয়ের আগেও আলিয়ার প্রসংশায় পঞ্চমুখ নিতু জানিয়েছিলেন রণবীরের জন্য আলিয়াই শ্রেষ্ঠ। এবার ড্যান্স দিওয়ানে জুনিয়রের মঞ্চে পারিবারিক বিষয়ে মুখ খলেন তিনি। বিয়ের পর কার কথায় চলবে সংসার? সাফ উত্তর নিতুর- বললেন, “শুধুই আমার ছেলের বউয়ের কথায় চলবে সংসার। আমি চাই শুধুই আলিয়ার কথা চলুক। ব্যাস!”

নিতুর এই বক্তব্যের পরেই হাততালিতে ফেটে পড়ে গোটা মঞ্চ। এমনিতেও আগেই জানিয়েছিলেন, তাঁর নিজের শাশুড়ি কৃষ্ণা রাজ কাপুরের সঙ্গেও বেজায় ভাল সম্পর্ক ছিল, নিজের ছেলের থেকেও বেশি ভালবাসতেন। নিজের ক্ষেত্রেও তিনি সমান ভাবনায় বিশ্বাসী।

তিনদিন ব্যাপী বিয়ের অনুষ্ঠানে নিতু সিংয়ের আনন্দ ছিল দেখার মত। ছেলের বিয়ে বলে কথা! পরিবারের সঙ্গেও অত্যন্ত আবেগপূর্ণ সময় কাটিয়েছেন। প্রতিমুহূর্তে যে ঋষি কাপুরকে মিস করেছেন সেটি বলাই বাহুল্য। বাড়িতে বউকে পেয়ে যে বেজায় খুশি সেই সম্পর্কেও সন্দেহ নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Neetu singh takes alia bhatts side