scorecardresearch

বড় খবর

তিন নায়িকার তিন নতুন ধারাবাহিক, রাত আটটা থেকে সাড়ে নটা

Bengali Television: টেলিপর্দা জমজমাট হতে চলেছে ২৩ সেপ্টেম্বর থেকে। জনপ্রিয় তিন নায়িকা আসছেন তিনটি নতুন ধারাবাহিক নিয়ে।

তিন নায়িকার তিন নতুন ধারাবাহিক, রাত আটটা থেকে সাড়ে নটা
বাঁদিক থেকে ঐন্দ্রিলা, নেহা ও সন্দীপ্তা। ছবি সৌজন্য: সান বাংলা

Sun Bangla Serials: ঐন্দ্রিলা শর্মা, নেহা অমনদীপ ও সন্দীপ্তা সেন– বাংলা টেলিপর্দার তিন জনপ্রিয় নায়িকা তাঁদের নতুন ধারাবাহিক নিয়ে আসছেন আগামী ২৩ সেপ্টেম্বর থেকে সান বাংলা-য়। আর তাঁদের বিপরীতে রয়েছেন তিন জনপ্রিয় নায়ক– জয় মুখোপাধ্যায়, গৌরব মণ্ডল ও রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। এই ৩ মেগা জুটি আসছে তিনটি সোশাল ড্রামা নিয়ে।

আয় খুকু আয়

রাহুল ও সন্দীপ্তা কয়েক বছর পরে আবারও একই সঙ্গে একই ধারাবাহিকে এলেন। তুমি আসবে বলেই-এর পরে দুজনেই আলাদা আলাদা প্রজেক্ট করেছেন কিন্তু টেলিভিশনে জুটি হিসেবে আসেননি। অথচ রাহুল-সন্দীপ্তা বাংলা টেলিভিশনের অন্যতম প্রিয় জুটি দর্শকের। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে সান বাংলায় রাত ৯টা থেকে সম্প্রচার শুরু হবে এই জুটির নতুন ধারাবাহিক– আয় খুকু আয়। স্বনামধন্য চিত্রনাট্যকার সাহানা দত্ত এই ধারাবাহিকের রূপকার।


কনে বউ

নেহা অমনদীপ ও গৌরব মণ্ডলের জুটি এই প্রথম আসতে চলেছে টেলিপর্দায়। নেহা বেশ লম্বা বিরতি নিয়ে ফিরলেন ধারাবাহিকে। স্ত্রী শেষ হওয়ার পরে জি বাংলা অরিজিনালস করেছেন ঠিকই কিন্তু আবারও ধারাবাহিকে আসার আগে প্রয়োজনীয় ব্রেক নিয়েছেন। গৌরব মণ্ডলও আরব্য রজনী-র পরে কয়েক মাস বিরতি নিয়েছেন, লুক পরিবর্তন করেছেন। সান বাংলা-র ধারাবাহিক কনে বউ-তে ফিরছে এই জুটি। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে রাত সাড়ে আটটা থেকে শুরু সম্প্রচার। এই ধারাবাহিকের পরিচালনা ও চিত্রনাট্য স্নেহাশিস চক্রবর্তীর।

জিয়নকাঠি

প্রায় তিন বছর পরে টেলিপর্দায় ফিরছেন জয় মুখোপাধ্যায়। বাংলা ছবির এই নায়ক মাত্র একটিই ধারাবাহিকে অভিনয় করেছেন এর আগে এবং ওই একটি ধারাবাহিকেই টেলিপর্দার দর্শকের মন জয় করেছিলেন। তিনি আসছেন ঐন্দ্রিলা শর্মার সঙ্গে জুটি বেঁধে সান বাংলার জিয়নকাঠি ধারাবাহিকে যার সম্প্রচার শুরু আগামী ২৩ সেপ্টেম্বর থেকে সান বাংলায়, রাত ৮টার স্লটে। এই ধারাবাহিকের রূপকার বাংলা টেলিপর্দার অন্যতম স্টারমেকার লীনা গঙ্গোপাধ্যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Neha amandeep sandipta sen aindrila sharma in 3 new sun bangla bengali serials